টিভি, ফ্রিজ সহ বিভিন্ন প্রোডাক্টের ওপর আকর্ষণীয় অফার ঘোষণা করলো Haier India

Avatar

Published on:

উৎসবের মরশুমে সব কোম্পানিই বিভিন্ন অফার দিয়ে বিক্রি বাড়ানোর চেষ্টা করছে। বিশেষত ইলেকট্রনিক কোম্পানিগুলি এই মরশুমেই সর্বাধিক অফার দিয়ে থাকে। সেই ধারাকে বজায় রেখে এবার Haier India তাদের বিভিন্ন প্রোডাক্টের ওপর আকর্ষণীয় ডিল নিয়ে হাজির হল। কোম্পানি আজ ঘোষণা করেছে যে, তারা উৎসব উপলক্ষে এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, ফ্রিজ, টেলিভিশন ও মাইক্রোওয়েভ ওভেনের ওপর ডিসকাউন্ট অফার করবে। আসুন এই অফারগুলি জেনে নিই।

Haier India জানিয়েছে, এই অফারের মধ্যে তাদের সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর কিনলে ৬,৯৯৯ টাকার অটোমেটিক হ্যান্ড স্যানিটাইজারের পাওয়া যাবে। এছাড়া গ্রাহকরা টপ অ্যান্ড বটম মাউন্টেড রেফ্রিজারেটরের সঙ্গে ২,৯৯৯ টাকার কাঁটা-চামচ প্যাক পাবে। আবার Haier-এর Smart LED-এর সাথে পাওয়া যাবে ৪,৪৯৯ টাকার স্মার্ট ভয়েস অ্যাক্টিভেটেড স্পিকার, Google Nest Mini।

Haier তাদের বেশ কিছু প্রোডাক্টের উপর বেশি দিনের ওয়ারেন্টিও দেবে। তারা তাদের ৩২ ইঞ্চি ও তার বেশি সাইজের টিভির উপর ৩ বছরের ওয়ারেন্টি দিচ্ছে। এই সেলের সময় গ্রাহকরা ফাইভ-স্টার Split Inverter মডেলের সঙ্গে বিনামূল্যে ইন্সটলেশন পাবেন। এছাড়া Bajaj Finserv এর মাধ্যমে ২,০২০ টাকা EMI এ প্রোডাক্ট কেনা যাবে। এছাড়াও কোম্পানি জিরো-ডাউন পেমেন্ট স্কিম অফার করছে, সাথে HDFC, ICICI, Axis Bank, Yes Bank, Standard Chartered, Bank of Baroda, RBL এবং Federal bank-এর ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে নো-কোস্ট EMI ও ১০% ক্যাশব্যাক পাওয়া যাবে।

Haier Appliances India-এর প্রেসিডেন্ট এরিক ব্র্যাগানজা বলেন, “এই উৎসবের মরশুমে আমাদের লক্ষ্য নতুন ও উদ্ভাবনী স্মার্ট হোম প্রোডাক্টের মাধ্যমে আমাদের গ্রাহকদের জীবনকে আরো স্মার্ট করে তোলা। আমাদের বিভিন্ন প্রোডাক্টের উপর দুর্দান্ত অফারের মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের উৎসবের আনন্দ বাড়িয়ে তুলতে চাই। গ্রাহকদের ইতিবাচক মনোভাব দেখে মনে হয় Haier-এর উৎসবের বিক্রি ভালোই হবে এবং গত বছরের চেয়ে বেশি লাভ হবে।”

সঙ্গে থাকুন ➥