ইলেকট্রিক স্কুটারের ঊর্দ্ধমুখী জনপ্রিয়তাকে হাতিয়ার করে নতুন শোরুম খুলল Hero Electric

Avatar

Published on:

দীর্ঘ সময় ধরে ভারতের বৈদ্যুতিক টু-হুইলারের বাজারে একটি কিংবদন্তি নাম হিরো ইলেকট্রিক (Hero Electric)। ইলেকট্রিক স্কুটারের বৃহত্তম সংস্থার তকমা দীর্ঘদিন নিজের আয়ত্তে রাখার পর সম্প্রতি হিরো কয়েক ধাপ নেমে এসেছে। যার জন্য বিশ্বব্যাপী সেমিকন্ডাক্টর চিপের আকাল ও জোগান-শৃঙ্খল সমস্যাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে তারা। নিজের হারানো জমি ফিরে পেতে এবং আরও বেশি সংখ্যক গ্রাহকের ঘরে পৌঁছে যেতে এবারে নতুন পদক্ষেপ নিল হিরো। উত্তর প্রদেশের লখনউতে সংস্থার নতুন ডিলারশিপের উদ্বোধন করল তারা। Ojus-E Wheels-এর সাথে যৌথভাবে এটি খোলা হয়েছে।

সংস্থা সূত্রে খবর তাদের এই নতুন শোরুম ১,৭৮৬ স্কোয়ার ফুট জায়গা জুড়ে তৈরি হয়েছে, যেখান থেকে গ্রাহকরা হিরোর সমস্ত ইলেকট্রিক স্কুটারের মডেল কিনতে পারবেন। হিরো নিজস্ব বিশেষজ্ঞদের দ্বারা গ্রাহকদের স্কুটার সম্পর্কে ওয়াকিবহাল করে তুলবে। এমনকি গ্রাহকদের বিভিন্ন অভিজ্ঞতা তালিকাভুক্ত করবে তারা। এই প্রসঙ্গে হিরো ইলেকট্রিকের সিইও সোহিন্দর গিল বলেন, “Ojus-E Wheels-এর সাথে যৌথভাবে লখনউতে আমাদের অনুমোদিত ডিলার নেটওয়ার্কের উদ্বোধন করতে পেরে আমরা আনন্দিত।”

তিনি আরও বলেন, “সমগ্র ভারতে আমাদের লক্ষ্য ১,০০০ ডিলারশিপ খোলা। বিভিন্ন শহরে ডিলার খুলে বৈদ্যুতিক স্কুটারের বিক্রি বৃদ্ধি আমাদের লক্ষ্য।” তাঁর কথায়, “লখনউয়ের নতুন ডিলারশিপ সেখানকার বাজারে খুঁটি গাড়তে সাহায্য করবে। এর মাধ্যমে আমরা গ্রাহক সন্তুষ্টি, পরিষেবা ও বিক্রির ক্ষেত্রে নয়া দৃষ্টান্ত তৈরি করব। সমগ্র রাজ্যের মধ্যে এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ বাজার, ব্যবসা বৃদ্ধির জন্য এটি আদর্শ।”

অন্যদিকে, Ojus-E Wheels-এর কর্ণধার অশ্বিনী বাইশ বলেন, “বাজারে বৈদ্যুতিক যানবাহনের চাহিদা আকাশ ছুঁয়েছে। আগামী কয়েক বছরেও এই ধারা বজায় থাকবে। ভারতের অন্যতম বৃহত্তম বৈদ্যুতিক টু-হুইলার ব্র্যান্ডের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আত্মবিশ্বাসী। যা আমাদের আরও বেশি সংখ্যক গ্রাহকের সাথে যুক্ত হতে এবং তাদের পছন্দ মতো ইলেকট্রিক দু’চাকার গাড়ি কিনতে সাহায্য করবে। আমরা বিশ্বাস করি বৈদ্যুতিক গাড়ির নবজাগরণে এবং ‘পরিবেশ দূষণ রোধ’ অভিযানে যুক্ত হওয়ার এটি মোক্ষম সময়।”

সঙ্গে থাকুন ➥