নোকিয়া ফিলিপাইনে একটি ফোনের সাথে দিচ্ছে আরেকটি ফোন ফ্রি, ভারতেও এই অফার পাবেন?

Avatar

Published on:

নোকিয়া স্মার্টফোন নির্মাতা HMD Global ফিলিপাইনে একটি বাম্পার অফার নিয়ে এসেছে। যেখানে গ্রাহকরা একটি ফোন কিনলে আরেকটি ফোন বিনামূল্যে পেতে পারে। কোম্পানি এই অফার Nokia 7.2 এর উপর এনেছে। এই অফারে নোকিয়া ৭.২ কিনলে পাওয়া যাবে একটি মোবাইল কেস, হুডি ও Nokia C1 স্মার্টফোন। আসুন এই নতুন অফার এবং ভারতে এই অফার নিয়ে কোম্পানি কিছু জানিয়েছে কিনা বিস্তারিত জেনে নিই।

Nokia 7.2 এর দেওয়া অফার :

ফিলিপাইনে আপনি যদি নোকিয়া ৭.২ কেনেন তাহলে বিনামূল্যে মোবাইল কেস, হুডি ও Nokia C1 স্মার্টফোন পাবেন। ফিলিপাইনে মুদ্রায় এই ফোনের ৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯০। ভারতে ফোনটি ১৬,৩৯৯ টাকায় পাওয়া যায়। যদিও কোম্পানি এখনও ভারতে এই অফার ঘোষণা করেনি। বিক্রি বাড়াতে ভারতেও যদি কোম্পানির তরফে এই অফার আনা হয় তাহলে অবাক হওয়ার কিছু নেই।

Nokia 7.2 ফিচার:

এই ফোনেও নোকিয়া ৬.২ এর মতো পিওরভিউ প্রযুক্তির সাথে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওয়াটারড্রপ ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটির পিছনে আছে গ্রেডিয়েন্ট ফিনিশ ও কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন। এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর, ৪ ও ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে পাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল ডেপ্থ এবং ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা। কোয়াড পিক্সেল প্রযুক্তির সাথে এই ফোনের সামনে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে। ফোনটিতে ১০ ওয়াট চার্জিং সাপোর্টের সাথে ৩,৫০০ এমএএইচ ব্যাটারি আছে। সিকিউরিটির জন্য এই ফোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও পাওয়া যাবে।

Nokia C1 ফিচার :

নোকিয়া সি১ ফোনে ৫.৪৫ ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যার রেজুলেশন ৯৬০ x ৪৮০ পিক্সেল। এই ফোনে কোম্পানি IPS প্যানেল ব্যবহার করেছে। এর অর্থ অন্যান্য লো বাজেট ফোনে যে TFT প্যানেল দেওয়া হয়, তার থেকে এই ডিসপ্লে ভালো। এছাড়াও যাতে ডিসপ্লের উপর স্ক্র্যাচ না পড়ে সেইজন্য শক্ত গ্লাস ও ব্যবহার করা হয়েছে। এই ফোনে ১.৩ হার্টজ ক্লক স্পিডের সাথে কোয়াড কোর প্রসেসর রয়েছে। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন ১ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে এর স্টোরেজ ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Nokia C1 ফোনে সিঙ্গেল ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে। রিয়ার ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ ও দেওয়া হয়েছে। এছাড়াও রয়েছে এলইডি ফ্ল্যাশের সাথে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডুয়েল সিমের এই ফোনে ২,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার কানেক্টিভিটর কথা বললে এই ফোনে ওয়াই-ফাই ৪ সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥