Honor 50, Honor 50 Pro ও Honor 50 SE ১৬ জুন বাজারে আসছে, থাকবে চমকে দেওয়ার মত ফিচার

Avatar

Published on:

১৬ জুন, আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা, তারপরেই Honor অনলাইন ইভেন্টে Honor 50 সিরিজের তিনটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে – Honor 50, Honor 50 Pro, এবং Honor 50 SE। তৃতীয় ভ্যারিয়েন্টটি বাদ দিলে ইতিমধ্যেই প্রথম দুটি মডেলের বিষয়ে অল্প বিস্তর তথ্য আমরা জানতে পেরেছি। তবে, এবার অনলাইন রিপোর্টে গোটা Honor 50 লাইনআপের স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেল।

টিপস্টার ঈশান আগরওয়াল (Ishan Agarwal) ৯১মোবাইলস (91mobiles) এর সঙ্গে যৌথ ভাবে Honor 50, Honor 50 Pro, এবং Honor 50 SE স্মার্টফোনের স্পেসিফিকেশন প্রকাশ করেছে। সেখান থেকে আমরা কী কী জানতে পারলাম তার বিস্তারিত তথ্য নিম্নে রইল।

Honor 50 5G ও Honor 50 Pro স্পেসিফিকেশন

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, Honor 50, ৬.৫৭ ইঞ্চি ওলেড ফুল-এইচডি+ ডিসপ্লে এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ আসবে। অন্য দিকে, Honor 50 Pro থাকবে স্মার্টফোনে ৬,৭২ ইঞ্চির আরও বড় ওলেড ফুল-এইচডি+ ডিসপ্লে এবং ৩২ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল ডুয়েল সেলফি ক্যামেরা সেটআপ।

আবার অনার ৫০ এবং অনার ৫০ প্রো-তে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হবে। দুটি ফোনেই থাকবে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। বেস মডেল অর্থাৎ অনার ৫০ ফোনে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি ও ৬৬ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট থাকবে। প্রো ভ্যারিয়েন্টে কিন্তু একটু ছোট ব্যাটারি থাকছে। তবে ৪,০০০ এমএএইচ ব্যাটারি হলেও এটি ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। রিপোর্টে দাবি করা হয়েছে যে অনার ৫০ প্রো-এর ব্যাটারি মাত্র ২৫ মিনিটেই ১০০ শতাংশ চার্জ হয়ে যাবে।

Honor 50-এর পরিমাপ ১৬৩.৪৬ x ৭৪.৬৬ x ৮.০৫ মিমি এবং ওজন ১৭৫ গ্রাম। Honor 50 Pro-এর ওজন একটু বেশি, ১৮৭ গ্রাম এবং পরিমাপ ১৬৩.৪৬ x ৭৪.৬৬ x ৮.০৫ মিমি।

Honor 50 SE 5G স্পেসিফিকেশন

অনার ৫০ এসই ৬.৭৮ ইঞ্চি ওলেড ফুল-এইচডি+ ডিসপ্লে এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ আসবে। ফোনটি ডাইমেনসিটি ৯০০ প্রসেসর দ্বারা পরিচালিত হবে। ফটোগ্রাফির জন্য এতে থাকবে ১০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেলের দু’টি ম্যাক্রো ও ডেপ্থ সেন্সর। এই ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৬৬ ওয়াট র‌্যাপিড চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥