বড় ব্যাটারি ও ৬৪ জিবি মেমোরিরি সাথে সস্তায় এল Honor 9A

Avatar

Published on:

গত মার্চে অনার চীনে Honor 9C এবং Honor 9S এর সাথে বাজেট ফোন Honor 9A লঞ্চ করেছিল। এবার কোম্পানি গ্লোবাল মার্কেটেও এই ফোনকে উপলব্ধ করলো। ভারতেও এই ফোনটি শীঘ্রই চলে আসবে। অনার ৯এ ফোনটির বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ জিবি মেমোরি ও ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আসুন Honor 9A এর দাম ও স্পেসিফিকেশন জানি।

Honor 9A : দাম

গ্লোবাল মার্কেটে অনার ৯এ এর ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৪৯ ইউরো, যা প্রায় ১১,৫০০ টাকার সমান। ফোনটি কালো, সবুজ ও নীল রঙে আসতে পারে। ১ জুলাই থেকে ফোনটি Hihonor, Amazon থেকে প্রিঅর্ডার করা যাবে।

Honor 9A : স্পেসিফিকেশন

এই ফোনে ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন এইচডি প্লাস এবং এর স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৪ শতাংশ ও আসপেক্ট রেশিও ২০:৯। এর ডিসপ্লে ডিজাইন হল ওয়াটারড্রপ নচ। ফোনের চারপাশে হালকা বেজেল থাকবে। এছাড়াও এই ফোনে আছে মিডিয়াটেক এমটি ৬৭৬২ আর প্রসেসর, ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

এই ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যেখানে প্রধান ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, এছাড়াও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর আছে। সেলফির জন্য এখানে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। পাওয়ারের জন্য এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ৩৩ ঘণ্টা ৪জি কল করা যাবে। অ্যান্ড্রয়েড ১০ বেসড এই ফোনে ম্যাজিক ইউআই ৩.১ অপারেটিং সিস্টেম রয়েছে।

সঙ্গে থাকুন ➥