Honor X9 লঞ্চ হল 120Hz ডিসপ্লে ও 66W ফাস্ট চার্জিংয়ের সঙ্গে, রয়েছে চারটি ক্যামেরা

Updated on:

অনর মার্চের শুরুতে Snapdragon 680 প্রসেসর দিয়ে Honor X8 সৌদি আরবের বাজারে লঞ্চ করেছিল। এবার তারা আরও পাওয়ারফুল Honor X9 নিয়ে হাজির হল। যা আত্মপ্রকাশ করেছে মালয়েশিয়ায়। হনারের এই নতুন হ্যান্ডসেটের হাইলাইট হল ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, Snapdragon 695 প্রসেসর, ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা। প্রসঙ্গত, গত বছরের ডিসেম্বরে চীনে লঞ্চ হওয়া Honor X30-এর গ্লোবাল ভার্সন হিসাবে এসেছে Honor X9।

Honor X9 স্পেসিফিকেশন ও ফিচার

অনর এক্স৯ এসেছে ৬.৮১ ইঞ্চি ফুল এইচডি+ এলসিডি পাঞ্চ হোল ডিসপ্লের সাথে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দ্বারা ডিভাইসটি পরিচালিত। অনর এক্স৯ ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজে কনফিগারেশনে উপলব্ধ। এই ফোনে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যার সঙ্গে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য অনর এক্স৯ হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর রয়েছে। সেল্ফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা বর্তমান। এতে সিকিউরিটির জন্য সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে। এছাড়া, অনর এক্স৯ অ্যান্ড্রয়েড ১১ নির্ভর ম্যাজিক ইউআই ৪.২ মোবাইল সফটওয়্যারের সঙ্গে এসেছে‌

উল্লেখ্য, মালয়েশিয়ার বাজারে Honor X9 স্মার্টফোনের দাম কত হবে, তা এখনও অজানা। তবে এটি মিড নাইট ব্ল্যাক, টাইটেনিয়াম সিলভার, এবং ওশেন ব্লু রঙের মধ্যে বেছে নেওয়া যাবে বলে ঘোষণা হয়েছে।

সঙ্গে থাকুন ➥