HP বাজেটের মধ্যে তিন নতুন Smart Tank প্রিন্টার আনল, রয়েছে এনার্জি সেভিং ফিচার

Avatar

Updated on:

HP Smart Tank Printer launched

হোম ইউজার ও মাইক্রো ইন্ডাস্ট্রিতে ব্যবহারের জন্য HP India নিয়ে আসলো তাদের নতুন Smart Tank প্রিন্টার রেঞ্জ। সংস্থাটি দাবি করেছে, সিমলেস সেটআপযুক্ত নতুন এই প্রিন্টারগুলিতে রয়েছে বিভিন্ন স্মার্ট ফিচার এবং উন্নত কানেক্টিভিটি। নতুন রেঞ্জের প্রিন্টারগুলির মধ্যে থাকছে এইচপি স্মার্ট ট্যাংক ৫৮০, এইচপি স্মার্ট ট্যাঙ্ক ৫২০ এবং এইচপি স্মার্ট ট্যাঙ্ক ২১০ প্রিন্টার। চলুন দেখে নেওয়া যাক নতুন HP Smart Tank প্রিন্টারগুলির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

HP Smart Tank প্রিন্টারের দাম

ভারতীয় বাজারে এইচপি স্মার্ট ট্যাংক ৫৮০, এইচপি স্মার্ট ট্যাঙ্ক ৫২০ এবং এইচপি স্মার্ট ট্যাঙ্ক ২১০ প্রিন্টারের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ১৮,৮৪৮ টাকা, ১৫,৯৮০ টাকা এবং ১৩,৩২৬ টাকা।

HP Smart Tank প্রিন্টারের ফিচার ও স্পেসিফিকেশন

নবাগত এইচপি স্মার্ট ট্যাংক প্রিন্টারের ফিচার প্রসঙ্গে বলতে গেলে এগুলিতে থাকছে ওয়াইফাই, স্মার্ট অ্যাপ সাপোর্ট ও উন্নতমানের টেকনোলজি। তাছাড়া নতুন এই প্রিন্টারগুলি ১,৮০০০ সাদাকালো কপি এবং ৬,০০০ রঙিন কপি প্রিন্ট করতে পারবে। তদুপরি এগুলি আইডি কপি বাটনের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে আইডি এবং প্রিন্ট শনাক্ত করতে সক্ষম।

অন্যদিকে প্রিন্টারে এইচপি উল্ফ এসেনশিয়াল সিকিউরিটি সাপোর্ট করবে। ফলে পরিবারগত কোনও ব্যক্তিগত তথ্য বাইরে বের হওয়ার কোনো সম্ভাবনা থাকবে না। সেই সঙ্গে প্রিন্টারগুলিতে এইচপি স্মার্ট অ্যাপ সাপোর্ট করায় মোবাইল থেকেই স্মার্ট গাইড বাটনের মাধ্যমে স্ক্যান, কপি এবং ফ্যাক্স নিয়ন্ত্রণ করা যাবে। উপরন্তু ব্যবহারকারী এই প্রিন্টারে পাবেন এনার্জি সেভিং অটো অন/ অফ টেকনোলজি, নো ওয়েস্ট ট্যাঙ্ক এবং পিল ফ্রি রিসাইকেবল বটল। তাছাড়া HP Smart Tank প্রিন্টারে রয়েছে একটি সুবিধাজনক ইংক ম্যানেজমেন্ট সিস্টেম, যা এদের মনিটর এবং ইনক লেভেলের মধ্যে সামঞ্জস্যতা বজায় রাখে। সর্বোপরি এইচপি সাপোর্ট ব্যবহারকারীকে প্রিন্টারের রেজোলিউশন ক্যাচ এবং ডিসপ্যাচের জন্য ৬ ঘন্টার একটি পরিষেবা কল অফার করবে।

সঙ্গে থাকুন ➥