চীনা কোম্পানিদের টেক্কা দিতে HTC সস্তায় আনছে Wildfire E2

Avatar

Published on:

ফের স্মার্টফোনের বাজারে ফিরে আসছে HTC। বেশ কয়েক বছর তাইওয়ানের এই স্মার্টফোন কোম্পানি কে বাজারে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। তবে কয়েকদিন আগে HTC, U20 5G এবং Desire 20 Pro নামে দুটো ফোন লঞ্চ করে। রিপোর্ট অনুযায়ী কোম্পানি আরওএকটি সস্তা ফোন শীঘ্রই নিয়ে আসছে। এন্ট্রি লেভেলের এই ফোনের নাম Wildfire E2। সম্প্রতি এই ফোনটিকে গুগল প্লে কনসোলে দেখা গেছে। আসলে বিশ্বজুড়ে যেভাবে চীনা স্মার্টফোনের প্রতি অনীহা দেখাচ্ছে মানুষ, তাতে কোম্পানির সামনে ভালো সুযোগ এনে দিয়েছে নিজের পুরানো বাজার ফিরে পাওয়ার।

MySmartprice এর রিপোর্ট অনুযায়ী, আমরা শীঘ্রই HTC Wildfire E2 কে বাজারে দেখতে পাবো। গুগল প্লে কনসোলে ফোনটির স্পেসিফিকেশন ও নজরে এসেছে। জানা গেছে এইচটিসি ওয়াইল্ডফায়ার এফ ২ ফোনটিতে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এর ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ। এই ডিসপ্লের রেজুলেশন ৭২০ x ১৫২০ পিক্সেল এবং পিক্সেল ডেন্সিটি ৩২০ পিপিআই হতে পারে।

এছাড়াও HTC Wildfire E2 ফোনে থাকতে পারে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর। প্লে কনসোলে ফোনটিকে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে দেখা গেছে। যদিও ফোনটি হয়তো আরও কয়েকটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হতে পারে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোন সম্পর্কে অন্য আর কোনো তথ্য এখনও সামনে আসেনি।

HTC Desire 20 Pro ও HTC U20 5G এর কথা বললে এতে অ্যান্ড্রয়েড ১০, কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, কোয়াড ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন। ফোন দুটি পাঞ্চ হোল ডিজাইনের সাথে এসেছে। এই ফোন দুটি এখনও ভারতে আসেনি।

সঙ্গে থাকুন ➥