India vs Pakistan Live: ভারত বনাম পাকিস্তান লাইভ টি২০ বিশ্বকাপ ম্যাচ কীভাবে দেখবেন

Avatar

Published on:

India vs Pakistan T20 World Cup 2022 Live

India vs Pakistan T20 World Cup 2022 Live: আজ রবিবার বড় মঞ্চে ফের মুখোমুখি ভারত ও পাকিস্তান। ভারত অবশ্যই চাইবে তাদের কুড়ি ওভারের বিশ্বকাপ অভিযান জয় দিয়েই শুরু করতে। দুই দেশের এটাই টুর্নামেন্টের প্রথম ম্যাচ হবে। দুপুর ১.৩০ থেকে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচ শুরু হবে। চোটের কারণে ইতিমধ্যেই ভারতীয় দল থেকে ছিটকে গেছে যশপ্রীত বুমরা এবং তার বদলে দলে ঢুকেছে মহাম্মদ শামি। এদিকে চোট সারিয়ে শাহিনশা আফ্রিদি আজ পাকিস্তানের দলে ঢুকবে।

একজন ক্রিকেট প্রেমী হলে আপনি নিশ্চয়ই বিশ্বকাপের মঞ্চে ভারত বনাম পাকিস্তানের এই ম্যাচ দেখতে ভুলবেন না। কিন্তু কোন চ্যানেল থেকে এই ম্যাচ দেখবেন? এই প্রতিবেদনে আমরা আজকের ম্যাচের লাইভ টেলিকাস্ট কারা করবে, তাদের নাম জানাবো।

ভারত বনাম পাকিস্তান ম্যাচ কোথায় খেলা হবে (Where will the India vs Pakistan T20 World Cup match be played)

ভারত বনাম পাকিস্তান টি২০ বিশ্বকাপ ম্যাচটি অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে খেলা হবে।

ভারত বনাম পাকিস্তান ম্যাচ কখন শুরু হবে (What time will the India vs Pakistan T20 World Cup match start)

ভারতীয় সময় অনুসারে দুপুর ১.৩০ থেকে ভারত বনাম পাকিস্তান ম্যাচ শুরু হবে।

কোন টিভি চ্যানেলে ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখা যাবে (Which TV channels will broadcast India vs Pakistan T20 World Cup in India)

ভারতে স্টার স্পোর্টস এর বিভিন্ন চ্যানেলে নানা ভাষায় টি২০ বিশ্বকাপের প্রতিটি ম্যাচ দেখা যাবে। আর বাংলাদেশে গাজি টিভি, টি স্পোর্টস ও বিটিডি এই ম্যাচের সম্প্রচার করবে।

মোবাইলে আমি কীভাবে ভারত বনাম পাকিস্তান ম্যাচ লাইভ দেখতে পারবো (Where can I watch the live stream of India vs Pakistan T20 World Cup in India)

ভারত বনাম পাকিস্তান ম্যাচ মোবাইলে লাইভ দেখার জন্য ডিজনি প্লাস হটস্টার (Disney+Hotstar) অ্যাপ আপনাকে ডাউনলোড করতে হবে এবং সাবস্ক্রিপশন নিতে হবে। অন্যান্য দেশে ফ্যানকোড (Fancode) অ্যাপের মাধ্যমে এই ম্যাচ লাইভ দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥