TVS NTorq 125 : ভারতের বাজার কাঁপিয়ে এবার দক্ষিণ-পূর্ব এশিয়ায় লঞ্চ হল অত্যাধুনিক এই স্কুটার

Avatar

Published on:

ভারতের পর এবার ফিলিপিন্সে (Philippines) পথ চলা শুরু করল TVS NTorq 125৷ অত্যাধুনিক ফিচারে ঠাসা এই স্টাইলিশ স্কুটারটি নতুন প্রজন্মের কাছে অত্যন্ত আবেগের জায়গা৷ তাই ভারতের পর এবার বিদেশের নতুন প্রজন্মের ক্রেতাদের কাছে পৌঁছে দিতেই ফিলিপাইন্সে লঞ্চ করা হয়েছে ১২৫ সিসির এই দুর্ধর্ষ স্কুটার। TVS NTorq 125 সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

টিভিএস এনটর্ক ১২৫ স্পেসিফিকেশনস ও ফিচার্স (TVS NTorq 125 Specifications and Featutes)

টিভিএস এনটর্ক ১২৫ স্কুটারের হাইলাইট RT-Fi বা রেস টিউন্ড ফুয়েল ইঞ্জেকশন ইঞ্জিন। অন্যান্য ফিচারগুলির মধ্যে আছে ব্লুটুথ কানেক্টেড স্পিডোমিটার, মাল্টি-মোড ডিসপ্লে, যাতে ভেসে উঠবে নেভিগেশন অ্যাসিস্ট, ইঞ্জিন টেম্পারেচার ইন্ডিকেটর এবং ফোন কানেক্টেড থাকলে তার ব্যাটারির অবশিষ্ট চার্জ-সহ অন্যান্য তথ্য।

স্কুটারটি চারটি রঙের বিকল্পে লঞ্চ হয়েছে – ম্যাট রেড, মেটালিক গ্ৰে, মেটালিক রেড এবং মেটালিক ব্লু। এছাড়া এনটর্কের অন্যতম বৈশিষ্ট্য হল ব্লুটুথ-নির্ভর “SMARTXONNECT” মোবাইল অ্যাপ্লিকেশন প্রযুক্তি, যা টিভিএস কানেক্ট (TVS Connect) মোবাইল অ্যাপের মাধ্যমে স্মার্টফোনকে স্কুটারের সঙ্গে সংযোগ করতে দেয়।

স্পোর্ট স্কুটারটি লঞ্চ সম্পর্কে টিভিএস মোটর কোম্পানির প্রেসিডেন্ট ও ডিরেক্টর (ইন্দোনেশিয়া) থাঙ্গরঞ্জন (Thangaranjan) বলেন, “ফিলিপিন্সের গ্রাহকদের জীবনশৈলীর সাথে সামঞ্জস্য রেখে উৎকৃষ্ট মানের দু’চাকার গাড়ির অভিজ্ঞতা প্রদান করতে আমরা অবিরাম প্রচেষ্টা করে চলেছি। সে কারণেই এগুলির কার্যকারিতা এবং প্রযুক্তির সাথে কোনোরকম আপোস করা হয়নি। ফিলিপিন্সে সেরা ফিচার এবং আরটি-এফআই (RT-Fi) প্রযুক্তিসহ TVS NTorq 125 স্কুটার লঞ্চ করতে পেরে আমরা খুবই আনন্দিত।” প্রসঙ্গত, এনটর্ক ১২৫ ছাড়া TVS Apache RR 310 ফ্ল্যাগশিপ বাইকটিও ফিলিপিন্সের বাজারে লঞ্চ করা হবে বলে ঘোষণা করেছে সংস্থাটি।

সঙ্গে থাকুন ➥