Infinix Hot 10S ১০ হাজার টাকার কমে সেরা ফিচার সহ ভারতে আসছে ২০ মে

Avatar

Published on:

এপ্রিলের শেষ সপ্তাহে ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছিল Infinix Hot 10S। এবার ফোনটি ভারতে আসছে। গত সপ্তাহে ইনফিনিক্স ইন্ডিয়া ফোনটির টিজার প্রকাশ করেছিল। আজ তারা জানিয়েছে ইনফিনিক্স হট ১০এস এদেশে ২০ মে লঞ্চ হবে। ফোনটি Flipkart এক্সক্লুসিভ হবে। বাজেট রেঞ্জের Infinix Hot 10S ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা।

Infinix Hot 10S ভারতে ১০,০০০ টাকার কমে লঞ্চ হবে

কেবল লঞ্চের তারিখ নয়, ইনফিনিক্স ভারতে তাদের আসন্ন ফোনটির দাম ও কালার ভ্যারিয়েন্ট নিশ্চিত করেছে। তারা জানিয়েছে, ইনফিনিক্স হট ১০এস চারটি কালার অপশনে ভারতে পাওয়া যাবে- হার্ট অফ ওশান, মোরান্ডি গ্রীন, ৭-ডিগ্রি পার্পেল এবং ৯৫-ডিগ্রি ব্ল্যাক।

আবার ভারতে Infinix Hot 10S এর দাম রাখা হবে ১০,০০০ টাকার কম। আগামী ১৬ মে Flipkart থেকে ফোনটি সম্পর্কে আরও তথ্য শেয়ার করা হবে বলে কোম্পানি জানিয়েছে।

Infinix Hot 10S এর স্পেসিফিকেশন

আগেই বলেছি ফোনটি ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছিল। আশা করা যায় সেই একই স্পেসিফিকেশন সহ এটি ভারতে আসবে। সেক্ষেত্রে ইনফিনিটি হট ১০এস ফোনে ৬.৮২ ইঞ্চির এইচডি প্লাস টিএফটি (TFT) আল্ট্রা স্মুথ ডিসপ্লে, অ্যান্ড্রয়েড ১১ ওএস এবং মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর থাকবে। তদুপরি, এটিতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যা ৬২ দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে।

ফটোগ্রাফির জন্য Infinix Hot 10S ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং একটি এআই (AI) লেন্স থাকবে। অন্যদিকে সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥