Infinix Hot 12 Play আজ বিশাল বড় ৬০০০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হচ্ছে, কত দাম রাখা হবে

Avatar

Published on:

Infinix Hot 12 Play আজ ভারতে লঞ্চ হতে চলেছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনা যাবে। শপিং সাইটটি ইতিমধ্যেই এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে। উল্লেখ্য, Infinix Hot 12 Play কয়েক সপ্তাহ আগেই থাইল্যান্ডে লঞ্চ হয়েছিল। এই ফোনে আছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট।

Infinix Hot 12 Play এর ভারতে সম্ভাব্য দাম

ইনফিনিক্স হট ১২ প্লে ভারতে ১০ হাজার টাকার কমে লঞ্চ হবে। যদিও কোম্পানির তরফে এখনো ফোনটির দাম নিশ্চিত করেনি।

Infinix Hot 12 Play এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের ইনফিনিক্স হট ১২ প্লে ফোনে আছে ৭২০ x ১,৬১২ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন সহ ৬.৮২ ইঞ্চির আইপিএস টিএফটি ডিসপ্লে। এই স্ক্রিনে ৯০ হার্টজ ফ্লুইড রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে, যা এটিকে মোবাইলের গেমিংয়ের জন্য উপযুক্ত করে তুলেছে। পারফরম্যান্সের জন্য ইনফিনিক্স হট ১২ প্লে মিডিয়াটেক হেলিও জি ৩৫ চিপসেট দ্বারা চালিত। এটি থাইল্যান্ডে ৬ জিবি র‍্যাম সহ লঞ্চ হয়েছে। আবার এতে ৫ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। এটি ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১.৬ (XOS 1.6) ইউজার ইন্টারফেসে চলে।

Infinix Hot 12 Play-এর ব্যাক প্যানেলে ডুয়েল-ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার মধ্যে এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, এআই লেন্স এবং কোয়াড-এলইডি ফ্ল্যাশ ইউনিট উপস্থিত রয়েছে। ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix Hot 12 Play-এ ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এই ইনফিনিক্স ডিভাইসটির অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে ডুয়েল-সিম সাপোর্ট, ওয়াইফাই ৮০২.১১ বি/জি/এন, ব্লুটুথ ৫.০, জিপিএস, ইউএসবি টাইপ পোর্ট এবং ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক।

সঙ্গে থাকুন ➥