১০ হাজার টাকায় এত কিছু, আজ কিনতে পারবেন Infinix Hot 9 Pro

Avatar

Published on:

আজ আরও একবার সেলের জন্য উপলব্ধ হচ্ছে Infinix Hot 9 Pro। ইতিমধ্যেই বাজেট স্মার্টফোন কোম্পানি হিসাবে ইনফিনিক্স ভারতে ভালোই জনপ্রিয়তা পেয়েছে। কোম্পানির হট ৯ সিরিজ কিছুমাস আগেই ভারতে লঞ্চ হয়েছিল। আপাতত এই সিরিজ ফ্ল্যাশ সেলেই পাওয়া যাচ্ছে। আজ Infinix Hot 9 Pro এর সেল দুপুর ১২ টা থেকে শুরু হবে। এই সেল ই-কমার্স সাইট ফ্লিপকার্টে অনুষ্ঠিত হবে। তাই আপনি যদি ১০ হাজার টাকার রেঞ্জে কোনো স্মার্টফোন খোঁজ করে থাকেন তাহলে ইনফিনিক্স হট ৯ প্রো কিনতেই পারেন।

ভারতে Infinix Hot 9 Pro কেবল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছিল। এর দাম ১০,৪৯৯ টাকা। ফোনটি দুটি রঙে পাওয়া যাবে নীল ও বেগুনি। এই ফোনের ওপর ব্যাংক অফারও উপলব্ধ। যেমন Axis Bank Buzz ও Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ১,১৬৭ টাকা থেকে।

Infinix Hot 9 Pro স্পেসিফিকেশন:

ইনফিনিক্স হট ৯ প্রো ফোনে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার স্ক্রিন টু বডি রেশিও ৯০.৫ শতাংশ। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। ডুয়েল সিমের এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। এছাড়াও এই ফোনে ২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি ২২ অক্টা কোর প্রসেসর আছে। এখানে ৪ জিবি র‌্যাম ও ইনবিল্ট ৬৪ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ইনফিনিক্স হট ৯ প্রো ফোনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এর ক্যামেরা সেটআপ হল এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও একটি এডিশনাল লো লাইট সেন্সর। এতে Quad-LED রয়েছে। সেলফির জন্য এখানে এফ/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

সিকিউরিটির জন্য Infinix Hot 9 Pro ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। আবার ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে DTS সারাউন্ড সাউন্ড সিস্টেম সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য ব্লুটুথ ৫, ৩.৫ মিমি অডিও জ্যাক, এফএম রেডিও, ইউএসবি ওটিজি এবং একটি মাইক্রো ইউএসবি পোর্ট আছে।

সঙ্গে থাকুন ➥