ভারতে আসছে ফিচারে ঠাসা Infinix Note 10 ও Note 10 Pro, দাম জেনে নিন

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা Infinix চলতি মাসের ১৪ তারিখ তার Note 10 সিরিজের ওপর থেকে পর্দা তোলে। কিন্তু ওইদিন Infinix Note 10, Note 10 Pro, এবং Note 10 Pro NFC নামক তিনটি ফোন লঞ্চ হলেও, এগুলি কোথায়-কবে কেনার জন্য উপলভ্য হবে তা জানা যায়নি। সেক্ষেত্রে লঞ্চের প্রায় দু সপ্তাহ পর, চীনা সংস্থাটি এবার Infinix Note 10 এবং Note 10 Pro ফোনদুটিকে ভারতে আনতে চলেছে বলে মনে হচ্ছে। আসলে প্রযুক্তি বিষয়ক সংবাদমাধ্যম, Gizbot এর সাথে আলাপচারিতায় Infinix-এর সিইও অনিশ কাপুর জানিয়েছেন যে, সংস্থাটি আগামী জুনে ভারতের বাজারে ২০,০০০ টাকার কম দামে এই দুটি নতুন ডিভাইস লঞ্চ করার কথা ভাবছে। শুধু তাই নয়, তারা আগামী কয়েক মাসের মধ্যে দুটি নতুন Zero সিরিজের স্মার্টফোন এবং দুটি টিভি চালু করার পরিকল্পনা করছে বলেও জানা গিয়েছে।

গিজবটের (Gizbot) সাথে কথা বলতে গিয়ে ইনফিনিক্সের (Infinix) কর্মকর্তা বলেছেন যে, সংস্থাটি ইতিমধ্যেই তার আসন্ন স্মার্টফোনগুলির সাথে বিশ্ব বাজারের পরিচয় করিয়েছে। তবে এবার তাঁরা ফোনগুলিকে ভারতের বাজারে আনার চেষ্টা করছেন। সংবাদমাধ্যমটির মতে, Infinix তার Note 10 বা Note 10 Pro ফোনদুটির তিন থেকে চারটি ভ্যারিয়েন্ট আনতে পারে। যার ফলে, আগ্রহী ভারতীয় ক্রেতারা এই ফোনের ৪ জিবি, ৬ জিবি এবং ৮ জিবি র‌্যাম অপশন এবং ৬৪ জিবি, ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ অপশন পেতে পারেন।

যারা জানেন না তাদের জন্য বলে রাখি, Infinix Note 10 বা Note 10 Pro– দুটি ফোনেই ৬.৯৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, যার টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ এবং স্ক্রিন রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এগুলিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, অ্যান্ড্রয়েড ১১ ওএস, মিডিয়াটেক হেলিও চিপসেট এবং ইউএসবি টাইপ সি পোর্টের সুবিধাও রয়েছে। আবার ফটোগ্রাফির ক্ষেত্রে, Infinix Note 10 ফোনে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যেখানে Pro ভার্সনটিতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে।

প্রসঙ্গের মোড় ঘুরিয়ে অনিশ কাপুরের Zero সিরিজের স্মার্টফোন এবং Infinix টিভি সম্পর্কিত বক্তব্যের কথায় আসি। এক্ষেত্রে সংস্থার সিইও বলেছেন যে আগামী জুলাই বা আগস্ট মাসে তারা ভারতে জিরো সিরিজের দুটি ডিভাইস আনার পরিকল্পনা করছে; এমনকি ইন্ডিয়ান মার্কেটে আসতে পারে সংস্থার দুটি নতুন 5G হ্যান্ডসেটও। তবে স্মার্টফোন ছাড়াও, সংস্থাটি ভারতে নিজের টিভি লাইনআপ সম্প্রসারণের সিদ্ধান্ত নিয়েছে। যার ফলে, এই বছরের দ্বিতীয়ার্ধে আমরা ৪০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি স্ক্রীন সাইজের দুটি Infinix টিভি লঞ্চ হতে দেখতে পারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥