Infinix Note 12 5G Sale: সদ্য লঞ্চ হওয়া ইনফিনিক্স নোট ১২ ৫জি আজ আকর্ষণীয় অফারের সাথে কেনার সুযোগ

Avatar

Published on:

চলতি মাসের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল Infinix Note 12 5G। আজ দুপুর ১২টায় ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে একাধিক ব্যাংক অফারের লাভ ওঠাতে পারবেন ক্রেতারা। ফিচারের কথা বললে, Infinix Note 12 5G ফোনে আছে ৫০ মেগাপিক্সেল মুখ্য রিয়ার ক্যামেরা, FHD+ AMOLED ডিসপ্লে প্যানেল, মিডিয়াটেক ডাইমেনসিটি প্রসেসর, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

Infinix Note 12 5G ফোনের দাম ও অফার

ইনফিনিক্স নোট ১২ ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। ফোনটি ফোর্স ব্ল্যাক এবং স্নোফল হোয়াইট কালার অপশনে এসেছে।

লঞ্চ অফার হিসেবে, Axis ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১৫০০ টাকা ছাড় পাবেন। আবার ১৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে SBI ক্রেডিট কার্ড ধারীদের। এছাড়া যেকোনো ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করলে মিলবে ৫০০ টাকা অতিরিক্ত ছাড়।

Infinix Note 12 5G ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স নোট ১২ ৫জি ফোনের সামনে দেখা যাবে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ স্টাইল এবং এটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৭০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। আবার ফোনটির পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এআই লেন্স সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

পারফরম্যান্সের জন্য, Infinix Note 12 5G ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১০.৬ (XOS 10.6) কাস্টম ওএস দ্বারা চালিত। সিকিউরিটি ফিচার হিসাবে এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বিদ্যমান। আর পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Note 12 5G স্মার্টফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সমর্থিত ৫,০০০ এএমএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

সঙ্গে থাকুন ➥