১০ হাজার টাকার রেঞ্জে ২১ জুলাই ভারতে আসছে Infinix Smart 4 Plus

Avatar

Published on:

স্মার্টফোন কোম্পানি Infinix আরও একটি স্মার্টফোন ভারতে নিয়ে আসছে। Infinix Smart 4 Plus নামে আসা এই স্মার্টফোনটিকে ২১ জুলাই লঞ্চ করা হবে। কোম্পানির তরফে টুইট করে এই খবর জানিয়েছে। এই ফোনটি গতবছর লঞ্চ করা ইনফিনিক্স স্মার্ট ৩ প্লাস এর আপগ্রেড ভার্সন হবে। ইনফিনিক্স এই ফোনের একটি টিজার ভিডিও পোস্ট করেছে। এই ভিডিওতে পরিষ্কার যে ফোনটি শক্তিশালী ব্যাটারি ও বড় স্ক্রিনের সাথে আসবে। ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস ফোনটি ১০ হাজার টাকার কমে আসবে। শুধু তাই নয় এই ভিডিওতে দেখা গেছে, কোম্পানি আরও একটি স্মার্টফোন জলদি লঞ্চ করবে।

ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাসের ফিচারের কথা বললে এতে এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের রেজুলেশন ১৬৪০ x৭২০ পিক্সেল। স্ক্রিনের সাইজ হতে পারে ৬.৭ ইঞ্চি। এই এইচডিপ্লাস ডিসপ্লে ৩২০ পিপিআই ব্রাইটনেস প্রদান করবে। তবে এর ব্যাটারি সাইজ সম্পর্কে কিছু জানা যায়নি। এই ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আসবে।

কয়েকদিন আগেই Infinix Smart 4 Plus কে গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল। যেখানে ফোনটির মডেল নম্বর Infinix-X680D। সাইট থেকে দেখা গেছে, ফোনটি ৩ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। প্রসেসর হিসাবে এতে মিডিয়াটেক হেলিও পি ২২ চিপসেট ব্যবহার করা হবে।

মনে করা হচ্ছে এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। কারণ সম্প্রতি ইনফিনিক্সের সমস্ত ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এদিকে গতবছর লঞ্চ করা ইনফিনিক্স স্মার্ট ৩ প্লাস ফোনে ৬.২১ ইঞ্চি ডিসপ্লে ছিল। ডিসপ্লের প্রটেকশন জন্য এতে ২.৫ডি কার্ভড গ্লাস দেওয়া হয়েছিল। ফোনটি ৩,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছিল।

সঙ্গে থাকুন ➥