স্বাধীনতা দিবসের আগে অনেক সস্তায় iPhone 14, MacBooks ও iPads, শুরু হল Apple Days সেল

Avatar

Published on:

iPhone 14 iPhone 14 Plus, MacBooks and iPads available with massive discount on Apple Days sale Vijay Sales

Apple Days Sale : অ্যাপল-প্রেমীদের জন্য দুর্দান্ত সুখবর! বিজয় সেলস (Vijay Sales) আরো একবার তাদের অফলাইন ও অনলাইন স্টোরগুলিতে ‘Apple Days Sale’ লাইভ করার ঘোষণা করল। নাম দেখেই আশা করি আপনারা বুঝতে পারছেন যে, সদ্য ঘোষিত এই সেলে Apple এর বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্টকে বিশেষ ডিল এবং অফার সহ বিক্রি করা হবে৷ আজ্ঞে হ্যাঁ! iPhone 14, iPhone 14 Plus, MacBook, iPads তুলনায় সস্তায় কিনে নেওয়া যাবে। এক্ষেত্রে আগ্রহীরা Vijay Sales -এর নিকটবর্তী রিটেল শপ বা অনলাইন স্টোরের মাধ্যমে Apple Days সেলের লাভ ওঠাতে পারবেন।

Apple Days Sale -এ ডিসকাউন্ট সহ উপলব্ধ প্রোডাক্টের তালিকা

iPhone 14

আইফোন ১৪ সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৭৯,০০০ টাকায় নিয়ে আসা হয়েছিল। কিন্তু অ্যাপল ডেজ সেল চলাকালীন ডিভাইসটিকে ডিসকাউন্ট সহ ৬৯,৯০০ টাকায় কিনে নিতে পারবেন। শুধু তাই নয়, যেসকল ক্রেতারা HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে আইফোন ১৪ কিনবেন তাদের ফ্লাট ৪,০০০ টাকার ক্যাশব্যাক অফার করা হবে। আর পুরানো মোবাইল আপগ্রেড করে এটি কিনলে ৩৭,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে আলোচ্য মডেলকে কেবল ৪২,৯০০ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে৷

iPhone 14 Plus

আইফোন ১৪ প্লাস -এর সাথেও সেলে দুর্দান্ত ডিল উপলব্ধ। এর বেস ভ্যারিয়েন্টের আসল দাম ৭৫,৯৪৯ টাকা৷ কিন্তু আপনারা যদি HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন, তবে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ৪,০০০ টাকার ক্যাশব্যাক পেয়ে যাবেন। যারপর এর দাম কমে ৭১,৯৪৯ টাকা হয়ে যাবে।

এই MacBooks মডেলগুলিকে কেনা যাবে সস্তায়

সেলে Apple MacBook Air -এর ইন-হাউস M1 চিপসেট বিকল্পকে মাত্র ৭৫,৯০০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। আর এই একই মডেলের M2 প্রসেসর অপশনের দাম শুরু হচ্ছে ১,০১,৯৯০ টাকা থেকে৷ আবার M2 চিপ সহ আসা MacBook Pro ল্যাপটপকে অ্যাপল ডেজ সেলে ১,১১,৯০০ টাকা প্রারম্ভিক মূল্যে পাওয়া যাচ্ছে। আবার যারা দুর্দান্ত পারফরম্যান্স প্রদানকারী ল্যাপটপ খুঁজছেন তারা M2 Pro প্রসেসর চালিত MacBook Pro মডেলটি বেছে নিতে পারেন। কেননা সেলে এর দাম শুরু হচ্ছে ১,৭৮,৯৯০ টাকা থেকে। জানিয়ে রাখি, HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করার ক্ষেত্রে অতিরিক্ত ৫,০০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দেওয়া হবে।

অফারের সাথে উপলব্ধ iPads মডেল

অ্যাপল ডেজ সেলে iPad 9th Gen ট্যাবলেটের দাম মাত্র ২৫,৯৯০ টাকা এবং iPad 10th Gen -এর দাম ৩৮,৯৯০ টাকা থেকে শুরু হচ্ছে। iPad Air 5th Gen মডেলটিকে ৫১,৯০০ টাকা প্রারম্ভিক মূল্যে কিনে নিতে পারবেন আপনারা। iPad Pro-কেও ডিসকাউন্ট সহ সেলে তালিকাভুক্ত করা হয়েছে। এটিকে সীমিত সময়ের জন্য ৭৫,৬৭০ টাকা প্রারম্ভিক মূল্যের সাথে পাওয়া যাবে। উল্লেখিত পাঁচটি ট্যাবলেটের সাথেই ব্যাঙ্ক কার্ড অফার প্রযোজ্য থাকছে। যেমন, HDFC ব্যাঙ্কের কার্ডহোল্ডারদের ধার্য মূল্যের উপর ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে।

সঙ্গে থাকুন ➥