iQOO Neo 5 এবার থেকে পাওয়া যাবে ৫১২ জিবি মেমোরি সহ, দাম জেনে নিন

Avatar

Published on:

গত মার্চে iQOO Neo 5 নামে চীনে একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করেছিল আইকো। পরবর্তীতে সেটির রিব্র্যান্ডিং করে ভারতে iQOO 7 নামে আনা হয়েছিল। iQOO Neo 5-এর সবচেয়ে দামি ভার্সনে এতদিন ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যেত। এখন সংস্থার তরফে জানানো হয়েছে, চাইনিজ মার্কেটে স্মার্টফোনটি এবার ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে। নভেম্বরের ১১ তারিখে ডবল ইলেভেন সেলের আগে এই ঘোষণা তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। তবে iQOO 7 ভারতে ওই স্টোরেজ অপশনে উপলব্ধ হবে কি না, সে বিষয়ে কিছু বলা হয়নি।

iQOO Neo 5 স্মার্টফোনের ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১২ জিবি র‌্যামের সাথে আসবে। চীনে আইকোর অফিসিয়াল ওয়েবসাইটের লিস্টিং অনুযায়ী, এটির দাম ৩,৩৯৯ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৩৯,৯০০ টাকার সমান। এই স্টোরেজ অপশনটি শ্যাডো ব্ল্যাক বা ক্লাউড শ্যাডো রঙে বেছে নেওয়া যাবে।

iQOO Neo 5 স্পেসিফিকেশন

আইকো নিও ৫ ফোনে রয়েছে ৬.৬২ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। প্রিমিয়াম-গ্রেড স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর দেওয়া হয়েছে এই ফোনে। এতে পাওয়ার ব্যাকআপের জন্য ৪,৪০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যা ৬৬ ওয়াট র‌্যাপিড চার্জিং সমর্থন করবে।

আইকো নিও ৫-এর সামনে ১৬ মেগাপিক্সেল এবং পিছনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ১৩ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর রয়েছে। সিকিউরিটির জন্য ফোনে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥