iQOO Neo 6 SE হতে পারে Snapdragon 778G+ প্রসেসরের প্রথম ফোন

Avatar

Published on:

গত মাসে ভারত ও চীনে iQOO Z5 স্মার্টফোন লঞ্চ হয়েছে। আবার গত সপ্তাহে আত্মপ্রকাশ করেছে এই লাইনআপের একটি নতুন ভ্যারিয়েন্ট iQOO Z5x। এছাড়াও iQOO Z5 সিরিজে একটি Pro নামাঙ্কিত হ্যান্ডসেট আসবে বলে জল্পনা শোনা যাচ্ছিল। যদিও আর্সেনাল নামে এক চাইনিজ টিপস্টার দাবি করেছেন, iQOO Z5 Pro নামে নয়, স্মার্টফোনটি iQOO Neo 6 SE নামে লঞ্চ হবে।

ওই টিপস্টার আরও দাবি করেছেন, iQOO Neo 6 SE স্মার্টফোনে Snapdragon 778G+ প্রসেসর ব্যবহার করা হতে পারে, যা কয়েকদিন আগেই Qualcomm লঞ্চ করেছে। ফোনটি তিনটি রঙের মধ্যে বেছে নেওয়া যাবে বলে ওয়েইবো পোস্টে লিখেছেন আর্সেনাল। এছাড়া iQOO Neo 6 SE সম্বন্ধীয় আর কোনও তথ্য সামনে আসেনি।

এদিকে নভেম্বরের মাঝামাঝি সময়ে iQOO Neo 5s নামের একটি হ্যান্ডসেট লঞ্চ করতে পারে সংস্থা। এটি ৬.৫৬ ইঞ্চি কার্ভড এজ স্ক্রিন এবং একটি বিশেষ ডিসপ্লে ইঞ্জিনের সাথে আসতে পারে। iQOO Neo 5s-এর স্ক্রিন ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেটের সমর্থন করতে পারে। এতে কোয়ালকমের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট দেওয়া হবে। ডিভাইসটি ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসবে।

এছাড়া iQOO Neo 5s ফোনে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট. ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা, ওআইএস-সহ ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৯৮ প্রাইমারী ক্যামেরা, হিট ডিসিপিশেন সিস্টেম থাকবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥