iQOO Neo 6 ফ্ল্যাগশিপ Snapdragon 8 Gen 1 চিপ, 80W ফাস্ট চার্জিংয়ের সাথে আসছে, স্পেসিফিকেশন ফাঁস হল

Avatar

Published on:

iQOO 9 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করার পর এবার আরও একটি প্রিমিয়াম স্মার্টফোনের উপরে কাজ শুরু করেছে আইকো। iQOO Neo 6 বলে সেই হাই-এন্ড হ্যান্ডসেটটির কয়েকটি তথ্য চীনা মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম ওয়েইবো থেকে উঠে এসেছে। সেখানে এক জনপ্রিয় টিপস্টারের দাবি, iQOO Neo 6 কোয়ালকমের লেটেস্ট Snapdragon 8 Gen 1 প্রসেসরের সাথে আসবে।

iQOO Neo 6 স্মার্টফোনে ৬.৬ ইঞ্চি ই৪ অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিভাইসটির ৪,৭০০ এমএএইচ ব্যাটারি ৮০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সমর্থন নিয়ে আসবে। আইকো নিও ৬-এর অভ্যন্তরে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর‌

গত বছরের ডিসেম্বরে লঞ্চ হওয়া iQOO Neo 5s-এর তুলনায় আপকামিং iQOO Neo 6 মডেলে একাধিক ক্ষেত্রে আপগ্রেড থাকবে বলেই মনে হচ্ছে‌। কারণ গত ডিসেম্বরে ওই স্মার্টফোনে ই৩ অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, এবং ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ছিল‌।

এছাড়া, আইকো নিও ৬ এক ধরনের বিশেষ হিট ডিসিপেশন সিস্টেমের সাথে আসবে বলে পোস্টে উল্লেখ করা হয়েছে। কিন্তু অনুবাদ করা সম্ভব হয়নি বলে এই প্রযুক্তি সম্পর্কে বিশদে এখনই কিছু বলা যাচ্ছে না‌। তবে একবার যখন আইকো নিও ৬ সম্পর্কে তথ্য আসা শুরু হয়েছে। আগামী দিনেও তা জারি থাকবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥