iQOO Neo 5 Vitality Edition হাই রিফ্রেশ রেট ও ফ্ল্যাগশিপ প্রসেসর সহ লঞ্চ হবে, ফাঁস হল দাম

Avatar

Published on:

iQOO Neo 5 Vitality Edition আগামী ২৪ মে চীনে লঞ্চ হওয়ার কথা রয়েছে। Vivo V2118A মডেল নম্বরের এই স্মার্টফোনটি ইতিমধ্যেই Google Play Console, চীনের 3C সার্টিফিকেশন এবং TENAA অথরিটির সাইটে হাজির হয়েছে। এখন, হ্যান্ডসেটটি Geekbench-এ  দেখা গেল। এই বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম থেকে iQOO Neo 5 Vitality Edition-এর অল্পবিস্তর স্পেসিফিকেশন সামনে এসেছে।

গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, iQOO Neo 5 Vitality Edition স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ১১ আউট অফ বক্স বক্স এবং নূন্যতম ৮ জিবি র‌্যাম থাকবে। গিকবেঞ্চ ৫-এর সিঙ্গল কোর টেস্টে স্মার্টফোনটি ১০২১ পয়েন্ট স্কোর করেছে। আবার মাল্টি কোর টেস্টে প্রাপ্ত পয়েন্টের সংখ্যা ৩৪২৭।

iQOO চিপসেট বোঝাতে গিকবেঞ্চ লিস্টিংয়ে “kona” কোডনাম উল্লেখ করেছে৷ মূলত স্ন্যাপড্রাগন ৮৬৫, স্ন্যাপড্রাগন ৮৬৫+, ও স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেটের ক্ষেত্রে এই কোডনাম ব্যবহৃত হয়। iQOO অবশ্য মাইক্রোসাইট খুলে আগেই জানিয়েছিল, iQOO Neo 5 Vitality Edition-এ স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট দেখা যাবে।

iQOO Neo 5 Vitality Edition: দাম ও কালার অপশন

Vivo-iQOO-Neo5-Vitality-Edition-Geekbench

এদিকে গতকাল, Vivo V2118A মডেল নম্বরযুক্ত iQOO Neo 5 Vitality Edition চীনা টেলিকমের প্রোডাক্ট লিস্টিংয়ে দেখা গিয়েছে। ঘরেলু মার্কেটে ফোনটি ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ২৫৬  জিবি স্টোরেজ, ও ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে বলে চীনা টেলিকম থেকে জানা গিয়েছে।

আইকো নিয়ো ৫ ভাইটালিটি এডিশন-এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম + ২৫৬  জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৮,৩৫০ টাকা) ও ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩০,৬০০ টাকা)। আবার এর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম ২,৮৯৯ (প্রায় ৩২,৯০০ টাকা) ইউয়ান রাখা হতে পারে। হ্যান্ডসেটটি পোলার নাইট ব্লু এবং আইস পিক হোয়াইট কালার অপশনে আসার সম্ভাবনা আছে।

iQOO-Neo5-Vitality-Edition-China-Telecom-listing

iQOO Neo 5 Vitality Edition: স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আইকো নিয়ো ৫ ভাইটালিটি এডিশন ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৭ ইঞ্চি  ফুল এইচডি+ ওলেড ডিসপ্লে, ৪৮+৮+২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ইউএফএস ৩.১ স্টোরেজ, ৪,৪০০ এমএএইচ ব্যাটারি, এবং ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥