দাম শুরু মাত্র ৭৯৯ টাকা থেকে, Itel Earbuds T1 ইয়ারফোন এবং Jukeset N53 BT হেডসেট লঞ্চ হল

Avatar

Published on:

নিজেদের স্মার্ট গ্যাজেট পোর্টফলিওকে আরো সম্প্রসারিত করতে সম্প্রতি Itel সংস্থাটি ভারতে লঞ্চ করল তাদের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম Itel Earbuds T1। এর সাথে আত্মপ্রকাশ করেছে Jukeset N53 BT ওয়্যারলেস ইয়ারফোন। উভয় ইয়ারফোনেই রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি। চলুন দেখে নেওয়া যাক। Itel Earbuds T1 ইয়ারবাড এবং Jukeset N53 BT ওয়্যারলেস ইয়ারফোনেরর দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Itel Earbuds T1 ইয়ারবাড এবং Jukeset N53 BT ওয়্যারলেস ইয়ারফোনর দাম ও লভ্যতা

ভারতে আইটেল ইয়ারবাড টি১ ইয়ারবাড এবং জিউক সেট এন৫৩ বিটি ইয়ারফোনের দাম রাখা হয়েছে যথাক্রমে ১০৯৯ টাকা এবং ৭৯৯ টাকা। উভয় ইয়ারফোনের সাথে দেওয়া হচ্ছে ১২ মাসের ওয়্যারেন্টি। টি১ ইয়ারবাডটি আপাতত পার্ল হোয়াইট কালারে পাওয়া গেলেও, সংস্থাটি জানিয়েছে খুব শীঘ্রই এর আকর্ষণীয় কয়েকটি কালার আসবে।

Itel Earbuds T1 ইয়ারবাড এবং Jukeset N53 BT ওয়্যারলেস ইয়ারফোনর স্পেসিফিকেশন

আইটেল ইয়ারবাড টি১ ওয়্যারলেস ইয়ারবাডে দ্রুত সংযোগের জন্য রয়েছে ব্লুটুথ ৫.০। পাশাপাশি এটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট অ্যাক্টিভেশন সহ টাচ কন্ট্রোল ফিচার এবং এরগণমিক ইন-ইয়ার ডিজাইনের সাথে এসেছে।
তদুপরি, শুধুমাত্র স্পর্শের মাধ্যমে ইয়ারফোনটিতে মিউজিক প্লে/ পজ, ফোনের কল রিসিভ কিংবা রিজেক্ট এবং এক ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার এক্টিভ করা যায়। শুধু তাই নয়, এই ইয়ারফোনটি ব্যবহার করলে বাইরে থেকে কোনও আওয়াজ শোনা যাবে না। মাত্র ৩.৭ গ্রাম ওজনের হওয়ায় ব্যবহারকারী এটি দীর্ঘক্ষন পরে থাকলেও অস্বাচ্ছন্দ্যতা অনুভব করবেন না। উপরন্তু বর্ষাকালে ব্যবহার করার জন্য এটি আইপিএক্স৫ রেটিংসহ এসেছে।

আইটেল ইয়ারবাড টি১ ওয়্যারলেস ইয়ারবাডে মনোরম সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য থাকছে ১০.৪ এমএম বেস বুস্ট ড্রাইভার। এমনকি এর প্রত্যেকটি ইয়ারবাড ৮ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। Itel Earbuds T1 ইয়ারবাডে থাকছে ৩৫০ এমএএইচ ব্যাটারি যা ৪০ ঘণ্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

এবার আসা যাক আইটেল জিউক সেট এন৫৩ বিটি ইয়ারফোনটি প্রসঙ্গে। প্রথমেই জানিয়ে রাখি, এটি একটি ব্লুটুথ হেডসেট। এতে দেওয়া হয়েছে ১৫০ এমএএইচ ব্যাটারি, যা একক চার্জে এটি ১২ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম এবং ৩০০ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম অফার করতে সক্ষম। জল থেকে সুরক্ষা দিতে একটি আইপিএক্স৫ রেটিং বিশিষ্ট।

সঙ্গে থাকুন ➥