পশু-পাখীদের নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংস্থাকে নিজের Gypsy গাড়ি দান করলেন জন আব্রাহাম

Avatar

Published on:

বলিউড তারকা জন আব্রাহামের গাড়িপ্রীতি আমাদের অজানা নয়। অভিনেতার সংগ্রহে আছে Nissan GT-R, Audi Q7, Lamborghini Gallardo এর মতো চার চাকার বিলাসবহুল গাড়ি এবং Aprilia RSV4, Kawasaki Ninja ZX-14R, Ducati Panigale V4 এবং MV Agusta Brutale 800 এর মতো প্রিমিয়াম টু-হুইলার। এরই সাথে জন আব্রাহামকে একটি Maruti Gypsy ড্রাইভিং করতেও অনেকবার দেখা গেছে। মডেলিং কেরিয়ার শুরু করার সময় কেনা এই Gypsy গাড়িটিকে এবার তিনি দান করলেন পশু-পাখীদের নিয়ে কাজ করা একটি স্বেচ্ছাসেবী সংস্থাকে।

Animal Matter to Me (AMTM) নামক এই এনজিওটি তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে খবরটি জানিয়ে পোস্ট করেছে। এই পোস্ট মারফত জানা গেছে গাড়িটি মহারাষ্ট্রের কোলাডে ১৭ একর জমি জুড়ে বিস্তৃত ATMT এর প্রাণী অভয়ারণ্যে নানা কার্যে ব্যবহৃত হবে। যেমন- আহত প্রাণীদের উদ্ধার করা, তাদের চিকিৎসার বা চিকিৎসা সরঞ্জাম আনার প্রয়োজনে মুম্বাই ও কোলাডের মধ্যে যাতায়াত করা।

অভিনেতাকে ধন্যবাদ জানিয়ে AMTM বলেছে, “উনি বিগত পাঁচ বছর ধরে আমাদের সহয়তা করছেন।” পোস্টটিতে আরো বলা হয়েছে, “আমরা তার সহৃদয়তার জন্য অত্যন্ত কৃতজ্ঞ এবং আগামী বছরগুলোতে আমাদের সংকল্প চালিয়ে যেতে আমরা নিজেদের সেরাটা উজাড় করে দেবো।”

Animal Matter to Me স্বেচ্ছাসেবী সংগঠনটি মুম্বাইয়ের গনেশ নায়েক ২০১০ সালে প্রতিষ্ঠা করেন। এটি পশু, পাখী এবং সরীসৃপদের দেখাশোনা, চিকিৎসা, তাদের পুর্নবাসনের ব্যবস্থা সহ একধিক কল্যানমূলক কাজ করে। লকডাউন চলাকালীন খাদ্য থেকে বঞ্চিত এরকম বহু পশু-পাখীকে খাওয়ানোর দায়িত্বও নিয়েছিল এই সংগঠনটি।

সঙ্গে থাকুন ➥