Lava Probuds TWS পাওয়া যাচ্ছে মাত্র ১ টাকায়, কিনবেন নাকি

Avatar

Published on:

মাস কয়েক আগেই ভারতের স্মার্টফোন বাজারে প্রত্যাবর্তন করেছে দেশীয় ব্র্যান্ড Lava। তবে এবার গ্রাহকদের আকর্ষিত করতে তারা ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড (TWS) বিভাগে পা রাখলো। আজ Lava, Probuds নামের একটি নতুন TWS ইয়ারবাডের ঘোষণা করেছে, যাতে একাধিক ফিচার রয়েছে। আবার এই Lava Probuds (লাভা প্রোবাডস)-এর দামও রাখা হয়েছে সাধ্যের মধ্যেই। সবচেয়ে মজার ব্যাপার আজ বিশ্ব সংগীত দিবস (ওয়ার্ল্ড মিউজিক ডে) উপলক্ষে সংস্থাটি তার এই নতুন প্রোডাক্ট মাত্র ১ টাকায় বিক্রি করছে। আগ্রহীরা, স্টক থাকা অবধি এটিকে লাভার অফিশিয়াল ওয়েবসাইট, Amazon (অ্যামাজন) এবং Flipkart (ফ্লিপকার্ট) থেকে কিনতে পারবেন। আসুন এই নতুন Lava Probuds-এর বিশেষত্ব, দাম জেনে নিই।

Lava Probuds TWS-এর স্পেসিফিকেশন, ফিচার

ফিচারের কথা বললে, লাভা প্রোবাডস ইয়ারবাডে মাইক এবং অন্যান্য সেন্সরসহ একটি স্টেম এবং সেমি ইন-ইয়ার ডিজাইন রয়েছে। অন্যদিকে এটিতে ১১.৬ মিমি ড্রাইভার প্যাক এবং মিডিয়াটেক এয়ারোহা (Airoha) চিপসেট বর্তমান। নির্মাতা সংস্থার মতে, ইয়ারবাডটি ডিপ ব্যাস (Bass) সরবরাহ করে এবং ভয়েস কল করার সময় কোনো নয়েজ ডিসটরশন বা বিকৃতি আসতে দেবে না।

অন্যান্য ফিচারের কথা বললে, লাভা প্রোবাডসে ‘ওয়েক অ্যান্ড পেয়ার’ টেকনোলজি রয়েছে, যার সাহায্যে ইউজাররা এটিকে স্মার্টফোনে সংযুক্ত করতে পারবেন। এছাড়া কানেক্টিভিটির জন্য এই ইয়ারবাডে রয়েছে ব্লুটুথ ৫.০ প্রযুক্তি। এছাড়াও আছে মিউজিক কন্ট্রোলের সুবিধাও। সেক্ষেত্রে ইয়ারবাডের ডান দিকে দু’বার আলতোভাবে ট্যাপ করলে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সরাসরি অ্যাক্সেস করা যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Lava Probuds ইয়ারবাড দুটি ৫৫ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যেখানে কেসটিতে আছে ৫০০ এমএএইচ ব্যাটারি। চার্জিং কেসের সাথে সংযুক্ত থাকলে, টিডব্লিউএসটি একক চার্জে ২৫ ঘন্টা ব্যাটারি লাইফ সরবরাহ করবে বলে জানা গিয়েছে। বলে রাখি, বাডগুলির ওজন ৭৭ গ্রাম এবং এগুলি ম্যাট কালো ফিনিসসহ পাওয়া যাবে। তদুপরি ইউজাররা এগুলিতে ছোট, মাঝারি এবং বড় – তিনটি আকারের সিলিকন টিপসও পাবেন।

Lava Probuds TWS-এর দাম, প্রাপ্যতা

লাভা প্রোবাডস ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ২,১৯৯ টাকা এবং এটি সংস্থার ওয়েবসাইট বা বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মের মাধ্যমে বিক্রি হবে। আগামী ২৪শে জুন অবধি এটি ১ টাকায় কেনা যাবে (স্টক শেষ হওয়া অবধি)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥