পিছনে তিনটি ক্যামেরা সহ আসছে Lenovo K12 Note, থাকবে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং

Avatar

Published on:

চীনা গ্যাজেট নির্মাতা কোম্পানি Lenovo প্রতিবছর বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করে। যেমন আগের বছর কোম্পানি Lenovo K10 Note লঞ্চ করেছিল। এবছর তারা একই সিরিজের Lenovo K12 Note কে লঞ্চ করবে বলে কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে। কিছুদিন আগে এই ফোনকে গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল। যার পরে নিশ্চিত হয়ে যায় এই ফোনটি ভারতে লঞ্চ হওয়া Moto G9 এর রিব্রান্ডেড ভার্সন হবে। তবে লেনোভো কে১২ নোট ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকবে। যেখানে Moto G9 এ ছিল ২০ ওয়াট ফাস্ট চার্জিং। জনপ্রিয় এক টিপ্সটার Lenovo K12 Note এর রেন্ডারও ফাঁস করেছেন।

Lenovo K12 Note এর রেন্ডার ফাঁস

টিপ্সটার সুধাংশু লেনোভো কে১২ নোট এর রেন্ডার ফাঁস করেছেন। যেখান থেকে ফোনের সমস্ত দিকের ডিজাইন জানা গেছে। এই ফোনের পিছনে থাকবে বর্গাকার ক্যামেরা সেটআপ। যারমধ্যে তিনটি ক্যামেরা ও এলইডি ফ্ল্যাশ থাকবে। আবার পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। সাথে নিচের দিকে থাকবে Lenovo এর লোগো। ফোনটি গ্রীন ও ব্লু কালারে আসতে পারে।

আবার ফোনটির সামনে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে থাকবে। ফোনটির চারিপাশে বেজেল থাকবে। জানিয়ে রাখি Moto G9 কেও দেখতে একইরকম। এমনকি ফোনের স্পেসিফিকেশনও একই থাকবে বলে মনে করা হচ্ছে। কেবল ২০ ওয়াটের বদলে Lenovo K12 Note ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং থাকতে পারে।

এর আগে গুগল প্লে কনসোলে লেনোভো কে১২ নোট ফোনটিকে ৪ জিবি র‌্যাম এবং অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর সহ দেখা গিয়েছিল। গ্রাফিক্সের জন্য থাকবে এড্রেনো ৬১০ জিপিইউ। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। আবার ফোনটি এইচডি প্লাস ডিসপ্লে সহ আসবে, যার পিক্সেল রেজুলেশন হবে ৭২০ x ১৬০০। 

সঙ্গে থাকুন ➥