আগামীকাল Micromax In 2b এর সাথে আসছে দু-দুটি নতুন Air Funk সিরিজের ওয়্যারলেস ইয়ারবাড

Avatar

Published on:

রাত পেরোলেই ৩০শে জুলাই; আর মাসের শেষ লগ্নেই বাজারে পা রাখছে দেশীয় ব্র্যান্ড Micromax (মাইক্রোম্যাক্স)-এর নতুন In 2b (ইন ২ বি) স্মার্টফোন। তবে সর্বশেষ রিপোর্ট বলছে শুধু ফোন নয়, দীর্ঘ চর্চার পর আগামীকাল ব্র্যান্ডের প্রথম পার্সোনাল অডিও প্রোডাক্ট লাইনআপ Micromax Air Funk (মাইক্রোম্যাক্স এয়ার ফানক) এর ওপর থেকে পর্দা সরানো হবে। আজ কয়েক ঘন্টা আগে সংস্থার সহ-প্রতিষ্ঠাতা রাহুল শর্মা একটি টুইটের মাধ্যমে জানিয়েছেন যে তারা আসন্ন ইন ২ বি স্মার্টফোনের পাশাপাশি দুটি নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাডও লঞ্চ করবে। এছাড়া রাহুল ওই পোস্টে একটি টিজার ভিডিও পোস্ট করেছেন যাতে এই দুটি অডিও প্রোডাক্ট অর্থাৎ ইয়ারবাডের ডিজাইন প্রকাশ পেয়েছে।

Micromax Air Funk সিরিজের অডিও প্রোডাক্ট আসছে

মাইক্রোম্যাক্স এয়ার ফানক সিরিজের নতুন ইয়ারবাড দুটি সম্পর্কে এখনও তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। তবে, টুইটে রাহুল শর্মার যে ট্যাগগুলি ব্যবহার করেছেন, তার উপর ভিত্তি করে অনুমান করা যায় যে এয়ার ফানক ইয়ারবাডগুলিতে নয়েজ ক্যান্সলেশনের ক্ষমতা থাকবে এবং এগুলি কিছু গেমিং ফিচার (লো লেটেন্সি মোড, অটো লো লেটেন্সি মোড বা ALLM ইত্যাদি) সহ আসবে।

ডিজাইনের ক্ষেত্রে, উক্ত টিজার ভিডিও দেখে স্পষ্ট বোঝা যায় যে Micromax Air Funk সিরিজের অডিও প্রোডাক্টদ্বয় পাঁচটি রঙের বিকল্পে এবং দুটি আলাদা আকৃতির (ফ্ল্যাটার বা চৌকো এবং বৃত্তাকৃতি) চার্জিং কেসসহ আসবে। এর মধ্যে গোলাকার কেসটি দেখতে রিয়েলমি বাডস এয়ারের অনুরূপ হবে। এক্ষেত্রে আগ্রহীরা ফ্ল্যাটার চার্জিং কেসটির সাদা, লিলাক, সিয়ান এবং কালো রঙের বিকল্প পাবেন, যেখানে গোলাকার ভ্যারিয়েন্টটি সাদা, কালো, লাল, হলুদ এবং সিয়ান রঙে উপলব্ধ হবে।

আপাতত মাইক্রোম্যাক্সের নতুন দুটি অডিও প্রোডাক্টের বিশেষত্ব সম্পর্কে আর তেমন কিছু জানা যায়নি। আগামীকালের ইভেন্টে এই দুটি অডিও প্রোডাক্ট লঞ্চ হওয়ার পরে, এগুলির বিশদ আমরা আপনাদের সামনে আনবো।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥