Redmi-দের টেক্কা দিতে Micromax In 1 আসছে এই নজরকাড়া ফিচারের সাথে, দাম জানুন

Avatar

Published on:

Micromax গতকালই নিশ্চিত করেছে যে তারা In সিরিজের তৃতীয় ফোন নিয়ে আসছে। Micromax In 1 নামের এই ফোনটি ১৯ মার্চ লঞ্চ হবে। কোম্পানি ইতিমধ্যেই এই ফোনের লঞ্চ ইভেন্টে অংশগ্রহণ করার জন্য মিডিয়া কে ইনভাইট করতে শুরু করেছে। এবার লঞ্চের কয়েকদিন আগে মাইক্রোম্যাক্স ইন ১ এর স্পেসিফিকেশন ফাঁস হল। এই ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসরের সাথে আসবে। আবার Micromax In 1 ফোনে থাকবে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Micromax In 1 এর স্পেসিফিকেশন ফাঁস

XDA Developers এর সিনিয়র রাইটার, তুষার মেহেতা আজ মাইক্রোম্যাক্স ইন ১ এর ফিচার সামনে এনেছেন। তিনি জানিয়েছেন এই ফোনে থাকবে ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লের রেজোলিউশন ফুল এইচডি প্লাস এবং ডিজাইন পাঞ্চ হোল। আবার এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর।

Micromax In 1 ভারতে ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আমরা অনুমান করছি ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টেও আসবে। আবার ফটোগ্রাফির জন্য এতে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা ২ + ২ মেগাপিক্সেল সেন্সর হবে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য মাইক্রোম্যাক্স ইন ১ ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনের পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

স্পেসিফিকেশন দেখে আমাদের অনুমান ভারতে Micromax In 1 ফোনটি ১০,০০০ টাকার রেঞ্জে লঞ্চ হবে। এর প্রতিদ্বন্দ্বী হিসাবে থাকবে Redmi 9 Prime, Poco M3 এর মত ফোনগুলি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥