Micromax সামনে আনলো তাদের নতুন ফোনের ডিজাইন, মিল Honor 9X এর সাথে

Avatar

Published on:

গতকালই জানা গিয়েছিল Micromax In সিরিজের দুটি ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ ও হেলিও জি৮৫ প্রসেসর থাকবে। আজ কোম্পানি এই সিরিজের ফোনের ফার্স্ট লুক সামনে আনলো। Micromax India এর টুইটার অ্যাকাউন্ট থেকে আজ একটি দশ সেকেন্ডের ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে এই সিরিজের ফোনের ডিজাইন দেখানো হয়েছে।

মাইক্রোম্যাক্সের এর এই টিজার ভিডিওতে একটি ফোনের পিছনের ডিজাইন হাইলাইট করা হয়েছে। যেখানে দেখানো হয়েছে, ফোনগুলি X শেপ প্যাটার্ন সহ আসবে। আবার এর পিছনে গ্রাডিয়েন্ট ফিনিশ থাকবে। যা আমাদের Honor 9X এর কথা মনে করিয়ে দেয়। এই ফোনটির পিছনের ডিজাইনও এমন ছিল।

টিজার ভিডিওতে ফোনগুলির ওপর আলো পড়ার পর গ্রাডিয়েন্ট ডিজাইন দেখা যাচ্ছে। আবার ফোনটির পিছনে নীচের দিকে ‘in’ লোগো অবস্থিত। প্রসঙ্গত এর আগে মাইক্রোম্যাক্সের সমস্ত ফোনে তাদের নাম লেখা লোগো থাকতো। যদিও নতুন সিরিজের সাথে কোম্পানি তাদের লোগোর স্টাইলও পরিবর্তন করেছে। Micromax এর তরফে জানানো হয়েছে, ফোনগুলির ডিজাইন তারা নিজেরা করেছে।

এছাড়াও Micromax আজ জানিয়েছে, তারা তাদের বেঙ্গালুরুর R&D সেন্টারে মিডিয়াটেক হেলিও জি সিরিজের প্রসেসরের দিয়ে স্মার্টফোন ডিজাইন ও ডেভেলপ করার জন্য Mediatek এর সাথে হাত মিলিয়েছে। ফলে আমরা বলতে পারি আপাতত মাইক্রোম্যাক্সের ফোনে আমরা কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর দেখতে পাবো না।

কযেকটি রিপোর্টে দাবি করা হয়েছে, কোম্পানিটি In সিরিজে Micromax In 1a এবং In 1 নামে দুটি ফোন লঞ্চ করবে। এই ফোনগুলির দাম হবে ৭,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকার মধ্যে।

সঙ্গে থাকুন ➥