১০ হাজার টাকার কমে মাইক্রোম্যাক্স আগামী মাসে আনছে তিনটি স্মার্টফোন

Avatar

Published on:

কয়েকদিন আগেই আমরা জানিয়েছিলাম যে ভারতীয় স্মার্টফোন কোম্পানি মাইক্রোম্যাক্স ফের বাজারে ফিরে আসছে। সূত্র অনুসারে আগামী মাসেই কোম্পানি তিনটি স্মার্টফোন লঞ্চ করবে। যদিও মাইক্রোম্যাক্স আলাদা ভাবে এব্যাপারে কিছু জানায়নি, তবে একটি টুইটের উত্তরে এই তথ্য দিয়েছে।

গ্যাজেটস৩৬০ এর রিপোর্ট অনুযায়ী, Micromax আগামী মাসেই ১০ হাজার টাকার কমে ভারতে স্মার্টফোন আনবে। জানা গেছে দাম কম হলেও এই ফোনগুলিতে প্রিমিয়াম ফিচার থাকবে এবং ডিজাইন ও আকর্ষণীয় হবে।

আসলে হিতেশ নামে একজন টুইটার ব্যবহারকারী মাইক্রোম্যাক্স কে ট্যাগ করে একটি টুইট করে। যেখানে সে মাইক্রোম্যাক্স কে চীনা স্মার্টফোনের বিকল্প হিসাবে উঠে আসার অনুরোধ করে। সে জানায় এটাই সেরা সময় মাইক্রোম্যাক্সের জন্য। ভারতীয়রা যে মাইক্রোম্যাক্সের পাশে থাকবে তাও জানাতে ভোলেনি হিতেশ।

এর উত্তরে মাইক্রোম্যাক্স হিতেশকে তাদেরকে সাপোর্ট করার জন্য ধন্যবাদ জানায়। এমনকি তারা যে নতুন স্মার্টফোন আনার জন্য কঠোর চেষ্টা করছে সেটাও উল্লেখ করে। মাইক্রোম্যাক্স জানায় শীঘ্রই মেড ইন ইন্ডিয়া বড় কিছু তারা নিয়ে আসতে চলেছে। যারপরেই গ্যাজেটস৩৬০ থেকে জানানো হয় মাইক্রোম্যাক্স আগামী মাসেই তিনটি স্মার্টফোন ভারতে লঞ্চ করবে।

সঙ্গে থাকুন ➥