ফ্রি ফ্রি ফ্রি! ২,৭২৪ টাকার Microsoft PDF Manager বিনামূল্যে ডাউনলোড করার সুযোগ

Avatar

Published on:

সীমিত সময়ের জন্য ফ্রি-তে ডাউনলোড করা যাচ্ছে Microsoft PDF Manager, যার দাম ২,৭২৪ টাকা! হ্যাঁ, অবিশ্বাস্য হলেও আপনি ঠিকই পড়ছেন। মাইক্রোসফ্ট পিডিএফ ম্যানেজার মাত্র ২ দিনের জন্য বিনামূল্যে পাওয়া যাচ্ছে এবং শেষ দিনটি ৩ জুলাই, অর্থাৎ হাতে আর মাত্র একদিন বাকি! এর ডেভেলপার হল User Camp। এই লোভনীয় অফারটি পেতে গেলে আপনাকে Microsoft Store-এ যেতে হবে। প্রসঙ্গত আপনাদেরকে জানিয়ে রাখি, PDF Manager-কে Microsoft Store “এসেনশিয়াল অ্যাপ” হিসেবে নির্বাচিত করেছে।

সুতরাং, এই গুরুত্বপূর্ণ জিনিসটিকে বিনামূল্যে হাতের মুঠোয় পাওয়ার এরকম সুবর্ণ সুযোগ একেবারেই ছেড়ে দেওয়া যায় না। তাই কীভাবে মাইক্রোসফ্ট পিডিএফ ম্যানেজার ডাউনলোড করবেন এবং এটি ঠিক কী কারণে গুরুত্বপূর্ণ, সেই বিষয়গুলি একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

কীভাবে বিনামূল্যে Microsoft PDF Manager ডাউনলোড করবেন

১. প্রথমত, আপনার মাইক্রোসফট অ্যাকাউন্টে সাইন ইন করুন।

২. তারপর Start Menu থেকে Microsoft Store ওপেন করুন।

৩. Search বাটনে ক্লিক করে PDF Manager টাইপ করুন।

৪. এরপর সাজেশন লিস্টে “PDF Manager – Merge, Split, Trim” নামে একটি অ্যাপ উপস্থিত হবে।

৫. নীল রঙের Get বাটনে ক্লিক করুন এবং অ্যাপটি ইনস্টল হওয়ার জন্য অপেক্ষা করুন। একবার ইনস্টল হয়ে গেলে, কন্টিনিউ করার জন্য Launch-এ ক্লিক করুন।

Microsoft PDF Manager দিয়ে আপনি কী করতে পারেন

মাইক্রোসফ্ট পিডিএফ ম্যানেজার এর সাহায্যে ইউজাররা পিডিএফগুলিকে মার্জ, স্প্লিট, এক্সট্র্যাক্ট এবং কম্বাইন করতে পারেন। সংস্থার মতে, এটি পিডিএফ ফাইলগুলিকে মার্জ এবং এডিট করার জন্য একটি সহজ-ব্যবহার্য অ্যাপ। এছাড়া, একাধিক PDF ডকুমেন্ট একযোগে এডিট ও কম্বাইন করার পাশাপাশি PDF পেজগুলিকে রিঅর্ডার, ডিলিট বা রোটেট করা যেতে পারে।

ব্যবহারকারীরা তাদের PDF ফাইল থেকে পাসওয়ার্ড অ্যাড এবং রিমুভ করতে পারেন। এর সাথে ইউজাররা এডিটেড পিডিএফগুলি ডুপ্লিকেট, শেয়ার এবং প্রিন্ট করার সুযোগ পাবেন। এছাড়াও ফুল-স্ক্রিন PDF রিডার রয়েছে। নতুন ভার্সনে আপনি পিডিএফগুলিকে একসাথে মার্জ করতে পারেন ও এক ক্লিকে সেগুলি রিঅর্ডার করতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥