Moto E30 বাজেট রেঞ্জে Unisoc প্রসেসর সহ আসছে, বেঞ্চমার্ক ফলাফল প্রকাশ করল Geekbench

Avatar

Published on:

Motorola কিছু না বললেও হালে বিভিন্ন সূত্র থেকে খবর পাওয়া যাচ্ছিল, সংস্থাটি তাদের E সিরিজের বেশ কয়েকটি স্মার্টফোনের উপর কাজ করছে। জল্পনা সত্যি করে গত মাসে Moto E20-এর রেন্ডার লিক হতে দেখেছিলাম আমরা। আবার Moto E40 নামে একটি স্মার্টফোনের কথা শোনা গিয়েছিল। এখন Moto E30 নামের একটি হ্যান্ডসেটের বেঞ্চমার্ক ফলাফল গিকবেঞ্চের থেকে প্রকাশ্যে এসেছে।

উল্লেখ্য, জনপ্রিয় টিপস্টার ইভান ব্ল্যাস জানিয়েছিলেন, আপকামিং Moto E30-এর কোডনাম “Cyprus”। গিকবেঞ্চে এবার সেই একই কোডনামের ডিভাইসকে তালিকাভুক্ত করা হয়েছে। বেঞ্চমার্ক সাইটটির লিস্টিং অনুসারে, ১.৮২ গিগাহার্টজ বেস ফ্রিকোয়েন্সিযুক্ত অক্টা-কোর ইউনিসক প্রসেসরের সাথে আসবে Moto E30।

Moto E30 spotted on Geekbench

এছাড়া জানা গিয়েছে, মোটো ই৪০-তে ২ জিবি র‌্যাম রয়েছে। তবে ফোনটি আরও র‌্যাম ভ্যারিয়েন্টে আসবে বলে আশা করা যায়। অ্যান্ড্রয়েড ১১ ভার্সনে রান করবে মোটো ই৪০। গিকবেঞ্চের সিঙ্গেল কোর ও মাল্টি কোর টেস্টে ফোনটির প্রাপ্ত পয়েন্ট যথাক্রমে ৩০৫ ও ৭৬২।

অন্য দিকে, Moto E20-এর অফিসিয়াল লঞ্চ শিয়রে। এটি ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, Unisoc T606 প্রসেসর, ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১৩+২ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও ৪ হাজার এমএএইচ ব্যাটারির সঙ্গে আসতে পারে। ফোনটি প্রথমে গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥