৫০০০ mAh এর বড় ব্যাটারি সহ ভারতে আসছে Moto E7 Power

Avatar

Published on:

Motorola ভারতে তাদের নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করার তোড়জোড় শুরু করলো। এই ফোনটির নাম হতে পারে Moto E7 Power। বেশ কিছুদিন ধরেই ফোনটিকে গিকবেঞ্চ সহ বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাচ্ছিলো। যারপরেই নিশ্চিত হয়ে যার মোটো ই৭ পাওয়ার শীঘ্রই কোনো মার্কেটে পা রাখবে। নতুন একটি রিপোর্ট অনুযায়ী, এই ফোনটি আর কিছুদিনের মধ্যেই ভারতে লঞ্চ হতে চলেছে। Moto E7 Power ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর।

টিপস্টার মুকুল শর্মা, Moto E7 Power ফোনটির ভারতে লঞ্চের বিষয়ে জানিয়েছেন। তার দাবি এই ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে। যদিও তিনি নির্দিষ্ট কোনো লঞ্চ ডেট জানাননি। তবে বলেছেন, এই ফোনে হেলিও জি২৫ প্রসেসর থাকবে। যদিও গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল মোটো ই৭ পাওয়ার হেলিও পি২২ প্রসেসর সহ আসবে।

গত সপ্তাহেই Moto E7 Power এর রেন্ডার সহ স্পেসিফিকেশন ফাঁস হয়েছিল। সেখান থেকে জানা গিয়েছিল, এই ফোনে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে থাকবে। ডিসপ্লের নিচে পুরু বেজেল বর্তমান। যদিও বাকি তিনপাশে হালকা বেজেল থাকবে। আবার ফোনটির ডান দিকে পাওয়ার বাটন, ভলিউম কী ও ডেডিকেটেড পাওয়ার গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন দেখা যাবে।

এই ফোনের পিছনে থাকবে ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা। আবার সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। এই ফোনের ডিসপ্লের রেজোলিউশন হতে পারে এইচডি প্লাস (৭২০ x ১৬০০) এবং আসপেক্ট রেশিও ২০:৯। মোটো ই৭ পাওয়ার দুটি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে – ২ জিবি র‌্যাম + ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই ফোনটি ডিজিটাল ব্লু ও অক্সি রেড কালারের সাথে লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥