Moto G12 কম দামে অফার করবে 4GB RAM, পাওয়া যাবে দুটি কালারে

Avatar

Published on:

Motorola বিভিন্ন দেশের বাজারে সম্প্রতি Moto G200, Moto G71, Moto G51, Moto G41, এবং Moto G31 স্মার্টফোনগুলি লঞ্চ করেছে। ভারতেও গতকাল পা রেখেছে Moto G31। এখন নতুন রিপোর্ট অনুযায়ী, সংস্থাটি একটি কমদামি হ্যান্ডসেট লঞ্চ করার পরিকল্পনা করছে, যা Moto G12 নামে বাজারজাত করা হবে। টিপস্টার সুধাংশু মাই স্মার্ট প্রাইসের সঙ্গে হাত মিলিয়ে Moto G12 এর দাম, ভ্যারিয়েন্ট, এবং কালার অপশনগুলি ফাঁস করেছে। ফোনটি আগামী বছরের শুরুতে লঞ্চ হতে পারে।

মোটো জি১২ দাম (সম্ভাব্য) (Moto G12 Price)

টিপস্টারের দাবি, মোটো জি১২-এর দাম ১৬০ ইউরো থেকে ১৮০ ইউরোর (প্রায় ১৩,৬০০ টাকা থেকে ১৫,৩০০ টাকা) মধ্যে রাখা হবে। এই মূল্য হবে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের। একটিই মেমরি কনফিগারেশনে উপলব্ধ হবে এই ফোন৷ মোটো জি১২ ব্ল্যাক ও ব্লু কালার অপশনে আসবে।

উল্লেখ্য, Moto G30 ও Moto G51 সম্প্রতি Moto G31 ও Moto G51-এর রিপ্লেসমেন্ট মডেল হিসেবে বাজারে এসেছে। অন্য দিকে, Moto G10 Power-এর আপগ্রেড ভার্সন হিসেবে Moto G11 আসার কথা ছিল। তবে এখন মনে করা হচ্ছে G11 এর বদলে সেটির নামকরণ করা হবে Moto G12।

প্রসঙ্গত, মোটোরোলা ডিসেম্বরে ডুয়েল ফ্ল্যাগশিপ ফোন লঞ্চের জন্য প্রস্তুত হচ্ছে। Snapdragon 888+ প্রসেসরের সঙ্গে আসছে Moto Edge S30 এবং Snapdragon 8 Gen 1 প্রসেসরের সঙ্গে আসবে Moto Edge X30। এরফলে Snapdragon 8 Gen 1 প্রসেসরের সাথে প্রথম ফোন লঞ্চ করতে পারে Motorola। এর আগে শোনা যাচ্ছিল Xiaomi এই প্রসেসরের সাথে প্রথম ফোন আনবে, তবে গতকাল একটি রিপোর্টে সে দাবি খারিজ করে দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥