আগামীকাল বাজারে আসছে Motorola Moto Edge S30, থাকবে Snapdragon 888+ প্রসেসর

Avatar

Published on:

বছর শেষে মোটোরোলা ফোনপ্রেমীদের জন্য আসছে তিনটি ফ্ল্যাগশিপ ফোন। এগুলি হল – Motorola Moto Edge X30, Motorola Moto Edge X30 Special Edition ও Motorola Moto Edge S30। সংস্থার তরফে আগেই ঘোষণা করা হয়েছে ৯ ডিসেম্বর অর্থাৎ আগামীকাল চীনের বাজারে লঞ্চ হবে Snapdragon 8 Gen 1 প্রসেসরের প্রথম ফোন Motorola Moto Edge X30 ও আন্ডার ডিসপ্লে ক্যামেরা সহ Motorola Moto Edge X30 Special Edition। এছাড়া ইতিমধ্যেই FCC -এর সার্টিফিকেশন সাইটে ও বেঞ্চমার্কিং সাইট AnTuTu-তে দেখা গেছে Motorola Moto Edge S30 ফোনটিকেও। আর এবার মোটোরোলার তরফে জানিয়ে দেওয়া হল, আগামীকাল এজ সিরিজের অন্য দুটি ফোনের সাথে Motorola Moto Edge S30 -ওপর থেকেও পর্দা সরানো হবে। এই ফোনটিতে ব্যবহার করা হবে Qualcomm Snapdragon 888+ প্রসেসর। এছাড়া ফোনটি ৪,৭০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

Motorola Moto Edge S30 লঞ্চ হচ্ছে ৯ ডিসেম্বর

লেনোভো মোবাইল বিজনেস গ্রুপের জেনারেল ম্যানেজার, চেন জিন চীনা মাইক্রোব্লগিং সাইট Weibo- তে পোস্ট করে জানিয়েছেন যে, মোটোরোলা মোটো এজ এক্স৩০ -এর সাথেই মটোরোলা মোটো এজ এস৩০ ফোনটি লঞ্চ হবে। পাশাপাশি তিনি আরও জানান, মোটোরোলা মোটো এজ এস৩০ ফোনে থাকবে কোয়ালকমের ফ্ল্যাগশিপ প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৮৮+। এছাড়াও, চেন জিন একটি স্ক্রিনশট শেয়ার করে AnTuTu বেঞ্চমার্কিং সাইটে মোটোরোলা মোটো এজ এস৩০- এর ৮৫৮,৮৭২ স্কোর করার খবরটিও প্রকাশ্যে এনেছেন। কিন্তু এই ফোনের স্পেসিফিকেশন তিনি সামনে আনেননি। তবে বিভিন্ন বেঞ্চমার্কিং সাইট ও টিপস্টার সূত্রে এই ফোনের বিষয়ে কিছু তথ্য প্রকাশ্যে এসেছে।

মোটোরোলা মোটো এজ এস৩০-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Motorola Moto Edge S30 Expected Specifications)

এমাসের গোড়াতেই মোটোরোলা মোটো এজ এস৩০ ফোনটিকে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)- এর সাইটে দেখা যায়। এখান থেকে জানা গিয়েছে, এই ফোনে দেওয়া হবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি। আবার এতে সাপোর্ট করবে ৫জি কানেক্টিভিটিও।

আবার সম্প্রতি এক টিপস্টার দাবি করেছেন, Motorola Moto Edge S30 ফোনে থাকবে ৬.৭৮ ইঞ্চির এলসিডি ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১৪৪ হার্টজ। এছাড়াও, অনুমান করা হচ্ছে, ডিজাইন ও স্পেসিফিকেশনের দিক থেকে সম্প্রতি লঞ্চ হওয়া মটোরোলার আর এক স্মার্টফোন Moto G200- এর সাথে মিল থাকতে পারে Motorola Moto Edge S30 ফোনটির। এই ফ্ল্যাগশিপ ফোনটি সম্পর্কে এর বেশি কিছু এখনও জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥