Motorola Moto G Stylus 2022 পিছনে তিনটি ক্যামেরা ও প্রিমিয়াম স্টাইলাস সহ আসছে

Avatar

Published on:

স্টাইলাস ফোনের চাহিদার কথা মাথায় রেখে দীর্ঘদিন ধরেই মোটোরোলা (Motorola) এই ধরনের ডিভাইস বানিয়ে আসছে। গতবছর জুন মাসে সংস্থাটি আমেরিকার মার্কেটে লঞ্চ করেছিল তাদের স্টাইলাস পেন সাপোর্ট যুক্ত স্মার্টফোন Motorola Moto G Stylus 5G। তার কিছু মাস পর থেকেই এই ফোনের আপগ্রেড ভার্সন Motorola Moto G Stylus 2022 ফোনটি নিয়ে জল্পনা শুরু হয়। ইতিমধ্যেই একাধিক রিপোর্টে এই ফোন সংক্রান্ত অনেক তথ্যই সামনে এসেছে। এমনকি সম্প্রতি Motorola Moto G Stylus 2022 ফোনের ৫কে (5K) রেন্ডার থেকে এর ডিজাইন সম্পর্কে স্পষ্টভাবে জানা গেছে। আর এখন এক টিপস্টার প্রকাশ্যে আনলেন মোটোরোলার এই স্মার্টফোনের আরও এক রেন্ডার ও বেশ কিছু প্রধান স্পেসিফিকেশন। মনে করা হচ্ছে প্রকাশ্যে আসা রেন্ডারটি Motorola Moto G Stylus 2022 ফোনের অফিশিয়াল রেন্ডার হতে পারে।

Motorola Moto G Stylus 2022 স্মার্টফোনের অফিশিয়াল-লুকিং রেন্ডার প্রকাশ্যে এল

টিপস্টার নিলস আহেরেন্সমিয়ের (@NilsAhrDE) টুইট করে মোটোরোলা মোটো জি স্টাইলাস ২০২২ স্মার্টফোনটির রেন্ডার প্রকাশ্যে এনেছেন। এই রেন্ডারগুলি আবার জনপ্রিয় টিপস্টার অনলিকস (OneLeaks) দ্বারা প্রকাশিত আগের রেন্ডারগুলির মতো দেখতে। ফলে নতুন রেন্ডারগুলির মোটোরোলা মোটো জি স্টাইলাস ২০২২ ফোনের অফিসিয়াল রেন্ডার হওয়ার সম্ভাবনাকে আরও জোরালো করছে।

রেন্ডার অনুযায়ী, Motorola Moto G Stylus 2022 ফোনের ব্যাক প্যানেলে থাকতে পারে LED ফ্ল্যাশ সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ। এছাড়াও, ছবিতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং একটি ফ্রন্ট ফেসিং ক্যামেরা সহ পাঞ্চ-হোলও দেখতে পাওয়া গেছে । মনে করা হচ্ছে গত বছরের Motorola Moto G Stylus ফোনটির স্টাইলাস পেনটির তুলনায় আপগ্রেড ভার্সনের স্টাইলাস পেনটি আরও প্রিমিয়াম হতে পারে।

প্রকাশ্যে আসা দ্বিতীয় ছবিটি থেকে জানা গেছে, আসন্ন Motorola Moto G Stylus ফোনে থাকতে পারে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, যা ১২.৫ মেগাপিক্সেলের শট নিতে ৪×১ পিক্সেল বিনিং টেকনোলজি ব্যবহার করবে। এই ফোনে ১২৮ জিবি স্টোরেজ এবং একটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ফ্লুইড ডিসপ্লে থাকবে।

এর আগে জানা গিয়েছিল, এই স্মার্টফোনে থাকতে পারে ৬.৮১ ইঞ্চির ডিসপ্লে এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০প্লাস ৫জি চিপসেট। Motorola Moto G Stylus ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য থাকতে পারে ৪,৫০০০ এমএএইচ বা ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই স্টাইলাস সাপোর্ট যুক্ত স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম স্কিনে রান করতে পারে বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য, এখনও সংস্থার তরফে এই ফোনটি সম্পর্কে অফিশিয়ালি কোনও তথ্য সামনে আনা হয়নি। তাই Motorola Moto G Stylus 2022 ফোনের সম্ভাব্য লঞ্চের তারিখের পাশাপাশি এর মূল্য সম্পর্কে কোন তথ্য আপাতত জানা যায়নি। তবে যদি এই সাম্প্রতিক লিকটি সত্য বলে প্রমাণিত হয় তাহলে শীঘ্রই বাজারে পা রাখতে পারে Motorola Moto G Stylus 2022।

সঙ্গে থাকুন ➥