Motorola Moto G52 আসছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও পাঞ্চ হোল ডিসপ্লে সহ, ফাঁস হল রেন্ডার

Avatar

Published on:

Motorola Moto G52 ফোনটি শীঘ্রই বাজারে আসবে বলে অনুমান করা হচ্ছে। ইতিমধ্যেই ‘Rhode’ কোডনেমের ফোনটি থাইল্যান্ডের NBTC থেকে ছাড়পত্র লাভ করেছে। এখন আবার ফোনটির রেন্ডার সামনে এল। ফলে Motorola Moto G52-র ডিজাইন ও স্পেসিফিকেশন জানা গেছে। আসন্ন এই ফোনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের পাঞ্চ হোল ডিসপ্লে। আবার এতে ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। এছাড়া এই ফোনে দেওয়া হতে পারে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা। Motorola Moto G52 ফোনটি গত বছরে লঞ্চ হওয়া Motorola Moto G51 এর উত্তরসূরী হিসেবে আসবে।

Motorola Moto G52 ফোনের ডিজাইন রেন্ডার প্রকাশ্যে

জনপ্রিয় টিপস্টার, ইভান ব্লাস, ৯১মোবাইলস এর সাথে হাত মিলিয়ে মোটোরোলা মোটো জি৫২ ফোনের রেন্ডার শেয়ার করেছেন। যেখানে ফোনটিকে তিনটি আলাদা আলাদা রঙে দেখা গেছে। রেন্ডার অনুযায়ী, ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লে সহ আসবে। আবার ডিভাইসের ব্যাক প্যানেলের বাম দিকে উপরিভাগে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। ফোনটির প্রাইমারি রিয়ার ক্যামেরা হিসেবে দেওয়া হতে পারে ৫০ মেগাপিক্সেল সেন্সর। আর ব্যাক প্যানেলের মাঝে ব্র্যান্ডের লোগো লক্ষনীয়।

Motorola Moto G52 ফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আসন্ন মোটোরোলা মোটো জি৫২ ফোনে থাকবে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস পিওএলইডি ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হতে পারে। ফোনটি ৪/৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে।

Motorola Moto G52 ফোনটি ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। যেখানে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর দেওয়া হবে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া আইপি৫২ রেটিং সহ আসা এই ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥