Moto G62 5G আসছে বিশাল বড় 6000mAh ব্যাটারি ও Android 12 অপারেটিং সিস্টেমের সাথে

Avatar

Published on:

স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা তাদের আসন্ন Moto G62 5G স্মার্টফোনটি বাজারে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি এই স্মার্টফোনটিকে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর সাইটে দেখা গেছে, যা এর আসন্ন লঞ্চের দিকে ইঙ্গিত করেছে। আবার Motorola Moto G62 5G হ্যান্ডসেটটিকে ওয়াইফাই অ্যালায়েন্স (Wi-Fi Allience)- এর ডেটাবেসেও দেখা গেছে, যা এর কয়েকটি স্পেসিফিকেশন প্রকাশ করেছে। সাম্প্রতিক একটি রিপোর্টে ইঙ্গিত দেওয়া হয়েছে যে, হ্যান্ডসেটটি ফুল-এইচডি+ ডিসপ্লে এবং হাই রিফ্রেশ রেট সহ আসবে। প্রসঙ্গত, মোটোরোলা সম্প্রতি ভারতের বাজারে এর পূর্বসূরি Motorola Moto G52 মডেলটি লঞ্চ করেছে।

Motorola Moto G62 5G পেল একাধিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন

মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)-এর রিপোর্ট অনুযায়ী, XT2223-2 মডেল নম্বর সহ মোটোরোলা মোটো জি৬২ ৫জি ফোনটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে। সাইটের তালিকাটি ইঙ্গিত করে যে, এই ফোনটি বিশ্বব্যাপী বিভিন্ন মার্কেটে লঞ্চ হবে, কারণ হ্যান্ডসেটের চার্জারটিকে মার্কিন যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ব্রাজিল এবং ভারত সহ অন্যান্য মার্কেটের জন্য রেজিস্টার করা হয়েছে।

অন্যদিকে, XT2223-1 এবং XT2223-2 মডেল নম্বর সহ দুটি নতুন মোটোরোলা স্মার্টফোন ওয়াই-ফাই অ্যালায়েন্সের ডেটাবেসে উপস্থিত হয়েছে। এই ডিভাইসগুলি মোটো জি৬২ ৫জি সিরিজের অন্তর্গত হবে বলে আশা করা হচ্ছে। মোটোরোলার আসন্ন হ্যান্ডসেটের কয়েকটি স্পেসিফিকেশন এই তালিকায় প্রকাশ করা হয়েছে৷ জানা গেছে, এই স্মার্টফোনে ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট করবে এবং এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে।

মোটোরোলা মোটো জি৬২ ৫জি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Motorola Moto G62 5G Expected Specifications)

প্যাশনেটগিকজ (Passionategeekz)-এর একটি সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, মোটোরোলা মোটো জি৬২ ৫জি স্মার্টফোনটি হাই রিফ্রেশ রেট ও ফুল-এইচডি+ ডিসপ্লে সহ আসতে পারে। হ্যান্ডসেটটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ আসবে এবং অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে। নিরাপত্তার জন্য হ্যান্ডসেটে সাইড মাউন্টেড স্ক্যানার উপস্থিত থাকবে।

ক্যামেরার ক্ষেত্রে, Motorola Moto G62-এ কোয়াড পিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা থাকতে পারে এবং এর 5G ভ্যারিয়েন্টের রিয়ার প্যানেলে স্ট্রাইপও থাকতে পারে। সেলফির জন্য, ফোনের সামনে ডিসপ্লের ওপরে মধ্যবর্তী স্থানে অবস্থিত পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে ফ্রন্ট ক্যামেরাটি থাকবে বলে আশা করা হচ্ছে। Motorola Moto G62-এ ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে জানা গেছে।

উল্লেখ্য, মোটোরোলা সম্প্রতি ভারতে Motorola Moto G52 স্মার্টফোনটি লঞ্চ করেছে। এই স্মার্টফোনটি গত বছর লঞ্চ হওয়া Moto G51 5G-এর উত্তরসূরি হিসেবে এসেছে, যা ৯০ হার্টজ পোলেড (POLED) ডিসপ্লে সহ এসেছে এবং এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটিতে ডুয়েল স্টেরিও স্পিকার রয়েছে, যা ডলবি অ্যাটমস সাপোর্ট এবং স্ন্যাপড্রাগন সাউন্ড প্রযুক্তির সাথে এসেছে। Motorola Moto G52 কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। এতে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বাধিক ১২৮ পর্যন্ত অনবোর্ড স্টোরেজ মিলবে।

সঙ্গে থাকুন ➥