৬৪ মেগাপিক্সেল ক্যামেরার Motorola One Fusion Plus আজ ফের কেনা যাবে

Avatar

Published on:

ভারতে বেশ কয়েকমাস হয়েছে লঞ্চ হয়েছে Motorola One Fusion Plus। তবে এখনও ফোনটি ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে। মটোরোলা ওয়ান ফিউজান প্লাস এর ভারতে দাম দাম শুরু হয়েছে ১৭,৪৯৯ টাকা থেকে। আজ দুপুর ১২ টায় Motorola One Fusion Plus ফের সেলের জন্য উপলব্ধ হবে। এই সেল ফ্লিপকার্টে অনুষ্ঠিত হবে। এই ফোনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সহ একাধিক প্রিমিয়াম ফিচার আছে।

Motorola One Fusion Plus দাম ও অফার:

ভারতে মটোরোলা ওয়ান ফিউজান প্লাস এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৭,৪৯৯ টাকা। ফোনটি একটি স্টোরেজেই পাওয়া যাবে। এই ফোনের ওপর কিছু ব্যাংক অফার উপলব্ধ। যেমন SBI ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। আবার RuPay ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৭৫ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

Motorola One Fusion Plus স্পেসিফিকেশন:

এই ফোনে পাবেন ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনের ডিসপ্লে ডিজাইন নচলেস। অপারেটিং সিস্টেমের কথা বললে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমে চলে। প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ আছে। গ্রাফিক্সের জন্য এখানে পাবেন এড্রেনো ৬১৮ জিপিইউ।

ফটোগ্রাফির জন্য মটোরোলা ওয়ান ফিউজান প্লাস ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ভিডিও কল ও সেলফির জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল পপ আপ ক্যামেরা আছে। এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানি দাবি করেছে ফোনটি ২ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কানেক্টিভিটির জন্য এই ফোনে ব্লুটুথ, ওয়াই ফাই, ইউএসবি টাইপ সি পোর্ট আছে।

সঙ্গে থাকুন ➥