Noise Colorfit Ultra 2 Buzz স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, 7 দিনের ব্যাটারি ব্যাকআপ সহ রয়েছে ব্লুটুথ কলিং ফিচার

Avatar

Published on:

noise-colorfit-ultra-buzz-launched-price-rs-3999-features-specifications

গত এপ্রিল মাসে লঞ্চ হওয়া Noise ColorFit Ultra Buzz স্মার্টওয়াচের উত্তরসূরি হিসেবে ভারতীয় বাজারে উন্মোচিত হল Noise ColorFit Ultra 2 Buzz স্মার্টওয়াচ। এটি ১.৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। তাছাড়া এতে ১০০টি স্পোর্টস মোড সহ ১০০ টির বেশি ক্লাউড বেস ওয়াচফেস উপলব্ধ। কোম্পানির তরফে জানানো হয়েছে যে, এর ব্যাটারি সাতদিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise ColorFit Ultra 2 Buzz স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise ColorFit Ultra 2 Buzz স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ কালারফিট আল্ট্রা ২ বাজ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। আগামী ১৭ আগস্ট বেলা বারোটা থেকে এর বিক্রি শুরু হবে। জেট ব্ল্যাক, সিলভের গ্রে, ভিন্টেজ ব্রাউন, অলিভ গ্রীন এবং চ্যাম্পিয়ন গ্রে কালার অপশনগুলি থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ঘড়িটি।

Noise ColorFit Ultra 2 Buzz স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত নয়েজ কালারফিট আল্ট্রা ২ বাজ স্মার্টওয়াচ ১.৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৩৬৮x৪৪৮ পিক্সেল। তাছাড়া এর অলওয়েজ অন ডিসপ্লে ৫০০ নিট উজ্জ্বলতা এবং ৩২৬ পিপিআই ডেনসিটি অফার করবে। এমনকি ঘড়িটিতে ১০০টি ক্লাউড বেস ওয়াচফেস উপলব্ধ।

অন্যদিকে, নয়া স্মার্টওয়াচ একশোটি স্পোর্টস মোড সাপোর্ট করবে। এর মধ্যে থাকছে যোগা, বাস্কেটবল, ক্রিকেট ইত্যাদি। তাছাড়া ঘড়িটিতে হেলথ ট্র্যাকিং ফিচার হিসেবে হার্ট রেট মনিটর, SpO2 মনিটর, ফিমেল সাইকেল ট্র্যাকার, স্ট্রেস এবং স্লিপ মনিটর বর্তমান।

উপরন্তু নতুন এই ওয়্যারেবলে ব্যবহারকারী ব্র্যান্ড নিউ ওয়াচফেস, স্মার্ট ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোলের সুবিধা পাবেন। শুধু তাই নয়, ঘড়িটির নয়েজফিট অ্যাপ সাপোর্ট করবে। দ্রুত কানেক্টিভিটির জন্য স্মার্টওয়াচটিতে রয়েছে ব্লুটুথ ৫.৩ এবং সিঙ্গেল চিপ ব্লুটুথ কলিং ফিচার, যা কম ব্যাটারি খরচ করে ফাস্ট পেয়ারিং অফার করবে।

Noise ColorFit Ultra 2 Buzz স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে এই ঘড়ির ব্যাটারি সাতদিন পর্যন্ত চলবে। তবে ব্যবহারকারী যদি ব্লুটুথ কলিং ফিচার চালু রাখে তাহলে এর ব্যাটারি একদিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥