Noise Flair : সস্তায় এই প্রথম টাচ এনাবেল ও ৩৫ ঘন্টা ব্যাটারি লাইফের নেকব্যান্ড ইয়ারফোন‌ বাজারে এল

Avatar

Published on:

জনপ্রিয় ভারতীয় ওয়্যারেবল ব্র্যান্ড Noise, ভারতের প্রথম টাচ সক্ষম ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোন Noise Flair লঞ্চ করল। Noise Flair ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোনটির বাম দিকের কলারে টাচের মাধ্যমে প্লে, পজ্, কল রিসিভ-এন্ড, সিরি অ্যাক্টিভেট এবং গুগল অ্যাসিস্ট্যান্ট কন্ট্রোল করা যায়। Noise Flair ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোনটি ১,৭৯৯ টাকায় অ্যামাজন থেকে কেনা যাবে। ইয়ারফোনটি সাদা, কালো, নীল এবং সবুজ- এই চারটি রঙে এসেছে। আসুন Noise Flair-এর স্পেসিফিকেশন, ফিচার বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

Noise Flair ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোনের স্পেসিফিকেশন, ফিচার

প্রথমেই বলেছি, ভারতীয় বাজারে প্রথম টাচ ইয়ারফোন লঞ্চ করে কার্যত দৃষ্টান্ত স্থাপন করল Noise। Noise Flair ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোনটির বাম দিকটিকে এমনভাবে ডিজাইন করা হয়েছে যার মাধ্যমে প্লে, পজ্, কল রিসিভ-এন্ড, অ্যাক্টিভেট সিরি এবং গুগল অ্যাসিস্ট্যান্ট নিয়ন্ত্রণ করা যাবে। আর এই সব কিছুকেই চালনা করা যাবে শুধুমাত্র আঙুলের ছোঁয়ায়। এছাড়াও Noise Flair ইয়ারফোনটিতে আছে স্মার্ট ম্যাগনেটিক কন্ট্রোল। পাশাপাশি আছে কোয়ালকম (Qualcomm) নির্মিত এনভায়রনমেন্ট নয়েস ক্যানসেলেশনের (ENC) মতো অনন্য ফিচার।

একেবারে অত্যাধুনিক মানের এই ব্লুটুথ নেকব্যান্ড টাচ ইয়ারফোনটি এসেছে একটি উন্নতমানের ডুয়াল-মাইক্রোফোন সিস্টেমের সাথে, যার ফলে ফোনে কথা বলার সময় আপনার আওয়াজ একদম নিখুঁত ও স্পষ্ট শোনা যাবে। সুইফ্টকলার (Swiftcaller) প্রযুক্তির দরুণ অডিও এবং কলিং অভিজ্ঞতা হবে অসাধারণ।

Noise Flair ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোনটির ব্যাটারিও দুর্দান্ত মানের। এটি টানা ৩৫ ঘন্টা পর্যন্ত প্লে টাইম এবং ৫০০ ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করে। চার্জিংয়ের জন্য দেওয়া হয়েছে টাইপ সি ইউএসবি কেবল, সঙ্গে আছে আল্ট্রা-ফাস্ট চার্জিং ফিচার। কোম্পানির দাবী মাত্র ৮ মিনিটের চার্জে এটি ৮ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করবে। পাশাপাশি, ইয়ারফোনটি সম্পূর্ণ চার্জ হতে সময় লাগে ৪০ মিনিট। ঘাম এবং জলের ছাঁট থেকে সুরক্ষা দেওয়ার জন্য আছে আইপিএক্স ৫ ওয়াটার রেজিস্টেন্স।

Noise Flair ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোনটিতে কানেক্টিভিটির জন্য রয়েছে ব্লুটুথ ভার্সন ৫.০, যেটি ১০ মিটার দূরত্ব পর্যন্ত কার্যকর। এছাড়াও আছে ডুয়াল এবং অটো পেয়ারিংয়ের মতো গুরুত্বপূর্ণ ফিচার। এটি অ্যান্ড্রয়েড (Android) এবং আইওএস (iOS) উভয় ডিভাইসেই সাবলীলভাবে চলতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥