Nokia 2720 V Flip ৬,০০০ টাকার কমে লঞ্চ হল, ৪জি নেটওয়ার্ক সহ হোয়াটসঅ্যাপ সাপোর্ট করবে

Avatar

Published on:

Nokia ফোন নির্মাতা HMD Global তাদের নতুন ফিচার ফোন হিসাবে Nokia 2720 V Flip লঞ্চ করল। আমেরিকার, ভেরিজন টেলিকম কোম্পানির সাথে হাত মিলিয়ে এই ফোনটিকে বাজারে আনা হয়েছে। নাম থেকেই স্পষ্ট, নোকিয়া ২৭২০ ভি ফ্লিপ ফোনে ক্ল্যামশেল ফ্লিপ ডিজাইন বর্তমান। এটি KaiOS অপারেটিং সিস্টেমে চলবে এবং এতে ১,৫০০ এমএএইচ ব্যাটারি ও ৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। আসুন Nokia 2720 V Flip এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Nokia 2720 V Flip এর দাম

নোকিয়া ২৭২০ ভি ফ্লিপ এর দাম রাখা হয়েছে ৮০ ডলার, যা প্রায় ৫,৮৫০ টাকার সমান। আগামী ২০ মে Verizon থেকে ফোনটির বিক্রি শুরু হবে। যদিও অন্যান্য মার্কেটে ফোনটি কবে থেকে পাওয়া যাবে তা জানা যায়নি।

Nokia 2720 V Flip এর স্পেসিফিকেশন

নোকিয়া ২৭২০ ভি ফ্লিপ ‘স্মার্ট ফিচার ফোন’-এর বাইরের দিকে আছে ১.৩ ইঞ্চি ডিসপ্লে, যেখান থেকে কলার আইডি, টাইম, ডেট ইত্যাদি দেখা যাবে। আবার এর প্রাইমারি ডিসপ্লের সাইজ ২.৮ ইঞ্চি, যার রেজোলিউশন QVGA। ফোনের নিচের অংশে ডি-প্যাড রয়েছে। এতে কোয়ালকম ২০৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৫১২ এমবি র‌্যাম এবং ৪ জিবি স্টোরেজ। ফোনটি KaiOS অপারেটিং সিস্টেমে চলবে, ফলে ফোনে ইউটিউব, হোয়াটসঅ্যাপ, ফেসবুকের মতো জনপ্রিয় অ্যাপ সাপোর্ট করবে।

Nokia 2720 V Flip ফোনে ৪জি কানেক্টিভিটি সাপোর্ট সহ লঞ্চ হয়েছে, যেকারণে এই ফোনে ভিডিও দেখা বা এইচডি কল করা যাবে। আবার এই ফোনে এমন একটি ফিচার রয়েছে, যা ফোনকে ওয়াই-ফাই হটস্পট হিসেবে ব্যবহার করতে দেবে।

আবার এতে ভয়েস কমান্ডের জন্য গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। ফোনটি ১,৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। চার্জিংয়ের জন্য এতে রয়েছে মাইক্রো ইউএসবি পোর্ট। কোম্পানি দাবি করেছে, ফোনটি ২৬ দিনের স্ট্যান্ড বাই অফার করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥