ওয়্যারলেস হেডফোন খোঁজ করছেন? আজ থেকে বিক্রি শুরু Nokia Power Earbuds Lite এর

Avatar

Published on:

ভারতে আজ থেকে বিক্রি শুরু হল Nokia Power Earbuds Lite ওয়্যারলেস ইয়ারবাডের। এইমাসের শুরুতে Nokia 3.4 এবং Nokia 5.4 স্মার্টফোনের সাথে এই ইয়ারফোনকে লঞ্চ করেছিল HMD Global। এতদিন এটি প্রি-অর্ডারের জন্য উপলব্ধ থাকলেও, আজ থেকে ই-কমার্স সাইট ও নোকিয়ার অফিসিয়াল সাইট থেকে এর সেল শুরু হবে। আপনি যদি মিড রেঞ্জে কোনো ওয়্যারলেস ইয়ারফোন খুঁজে থাকেন তাহলে নোকিয়া পাওয়ার ইয়ারবাড লাইট আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।

Nokia Power Earbuds Lite এর দাম

নোকিয়া পাওয়ার ইয়ারবাড লাইট চারকোল, স্নো কালারে পাওয়া যাবে। এর ভারতে দাম রাখা হয়েছে ৩,৫৯৯ টাকা। Amazon ও Nokia e-store থেকে ইয়ারবাডটি কেনা যাবে।

Nokia Power Earbuds Lite এর স্পেসিফিকেশন, ফিচার

নর্ডিক ডিজাইনের নোকিয়া পাওয়ার ইয়ারবাড লাইট পুনর্ব্যবহারযোগ্য পেপার দ্বারা তৈরী। আবার এতে আছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি অপশন ও টাচ কন্ট্রোল। Nokia Power Earbuds Lite আইপিএক্স৭ সার্টিফিকেশন প্রাপ্ত হওয়ায় জলের মধ্যে ১ মিটার গভীরে ৩০ মিনিট পর্যন্ত থাকতে পারে।

কোম্পানির তরফে দাবি করা হয়েছে এই ইয়ারবাড কানে লাগানোও যেমন স্বাচ্ছন্দের, তেমনি এটি আরামদায়ক অনুভূতি প্রদান করার সাথে ব্যবহারকারীকে হাই ডেফিনেশান সাউন্ড শ্রবণ করার অভিজ্ঞতাও দেবে। নোকিয়া পাওয়ার ইয়ারবাড লাইট ৬ মিমি গ্রাফিন ড্রাইভার সহ এসেছে।

এটির ওজন ৪৮.৪ গ্রাম। আবার এতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার সাপোর্ট করবে। এছাড়াও টাচ কন্ট্রোলারের মাধ্যমে গান বন্ধ বা চালু, কল রিসিভ প্রভৃতি ফিচার অ্যাক্সেস করা যাবে। প্রতিটি ইয়ারবাডে ৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা একবার চার্জে একটানা ৫ ঘণ্টা মিউজিক প্লেব্যাক অফার করবে। আবার এর চার্জিং কেসের মাধ্যমে অতিরিক্ত ৩০ ঘণ্টা ব্যাকআপ পাওয়া যাবে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥