Nothing Phone (1) লঞ্চের আগেই চর্চায়, দেখা গেল BTS এর ভিডিওতে

Avatar

Published on:

গত কয়েক সপ্তাহ ধরে আপকামিং Nothing Phone (1) সম্পর্কে নানা তথ্য সামনে আসছে। ইতিমধ্যেই জানা গেছে আগামী মাসে ফোনটি বাজারে আসছে। আবার গতকাল কোম্পানির তরফে বলা হয় এই ফোনটি ভারতে তৈরি হচ্ছে। পাশাপাশি এর ডিসপ্লের চারধারের ডিজাইন টিজ করা হয়। আবার এখন Nothing Phone (1) কে BTS (বিটিএস) এর একটি ভিডিওতে দেখা গেল।

সম্প্রতি নার্থিংয়ের প্রতিষ্ঠাতা, Carl Pei (কার্ল পাই) কে একটি ভিডিওতে আসন্ন ফোনটিকে হাতে নিয়ে দেখা গেছে। ফ্যানদের নার্থিং ফোন (১) এর প্রতি আগ্রহ বাড়াতে কোম্পানির তরফে ভিডিওর কিছু অংশ ইউটিউবে পোস্ট করা হয়েছে। এই ভিডিওর টাইটেল রাখা হয়েছে ‘Preparing phone (1) ft. Carl Pei।’

যদিও ভিডিওতে সরাসরি Nothing Phone (1) ফোনকে দেখা যায়নি। তবে হ্যান্ডসেটটির ব্যাক প্যানেলের ডিজাইন কিছুটা আমরা চাক্ষুষ করতে পেরেছি। যা দেখে বলা যায়, ফোনটির একটি ভ্যারিয়েন্টের কালার হোয়াইট হবে। এতে ট্র্যান্সপারেন্ট ব্যাক প্যানেল দেওয়া হবে। আবার পাওয়া যাবে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ।

রিপোর্ট অনুযায়ী, Nothing Phone (1) ফোনে ৬.৫৫ ইঞ্চি ওলেড ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লে ফুল এইচডি প্লাস রেজোলিউশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার এতে স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম থাকবে।

সঙ্গে থাকুন ➥