Ola S1 ইলেকট্রিক স্কুটারের ফাইনাল পেমেন্ট উইন্ডো খুলছে আজ, কখন? জেনে নিন

Avatar

Published on:

আজ খুলতে চলেছে Ola S1 ইলেকট্রিক স্কুটারের ফাইনাল পেমেন্ট উইন্ডো। যারা ২০,০০০ টাকা অগ্রিম জমা দিয়েছিলেন, তাঁদের জন্য সেকেন্ড স্লটে আজ সন্ধ্যা ৬টার সময় ফাইনাল পেমেন্ট উইন্ডোটি খোলা হবে। ওলার স্মার্টফোন অ্যাপে গিয়ে বাকি টাকা মেটাতে পারবেন গ্রাহকেরা। ওলা ইলেকট্রিকের সিইও ভাবিশ আগরওয়াল (Bhavish Agarwal) ইতিমধ্যেই টুইটারে এ বিষয়ে জানিয়েছেন।

তবে লক্ষ্যণীয় বিষয় হল, Ola S1 ও S1 Pro-র মধ্যে বেস মডেলটির (S1) উৎপাদন সাময়িকভাবে স্থগিত রাখার ঘোষণা করেছে ওলা ইলেকট্রিক। গ্রাহকদের এই সম্পর্কে ই-মেইল মারফত ওয়াকিবহল করেছে তারা। কারণ হিসেবে জানানো হয়েছে, আরও দামি, অত্যাধুনিক, এবং ফিচার সমৃদ্ধ S1 Pro ই-স্কুটারের বুকিং বেশি পাওয়ার জন্য এই সিদ্ধান্ত। যারা S1-এর জন্য পে করেছেন তারা অতিরিক্ত অর্থ দিয়ে S1 Pro ভ্যারিয়েন্টে আপগ্রেড করার বিকল্প পাবেন।

তবে কেন এই বৈষম্য তা নিয়ে গ্রাহকদের মধ্যে যথেষ্ট অসন্তোষ তৈরি হয়েছে। নেটমাধ্যমে অনেকেই নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন। আবার ওলার ইলেকট্রিক স্কুটার সম্পর্কে ভুরিভুরি অভিযোগ আসছে গ্রাহকদের থেকে। তার সিংহভাগ বিল্ড কোয়ালিটি এবং ফিচার অনুপস্থিত থাকা নিয়ে। যদিও সফটওয়্যার আপডেটের মাধ্যমে সমস্ত ফিচার যোগ করার প্রতিশ্রুতি দিয়েছে ওলা।

উল্লেখ্য, গত বছরের অগস্টে S1 ও S1 Pro ইলেকট্রাক স্কুটার লঞ্চের মাধ্যমে বৈদ্যুতিক যানবাহনের জগতে প্রবেশ করেছিল ওলা। S1 ও S1 Pro-র দাম রাখা হয়েছিল যথাক্রমে ৯৯,৯৯৯ টাকা ও ১,২৯,৯৯৯ টাকা। আবার ভর্তুকি ধরে কিছু কিছু রাজ্যে ব্যাটারিচালিত স্কুটাফগুলি আরও সস্তায় পাওয়া যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥