যে দিনের জন্য সবাই অপেক্ষায় ছিলেন, Ola S1, S1 Pro ই-স্কুটারের ডেলিভারি আগামীকাল

Avatar

Published on:

কথা মতোই আগামী ১৫ ডিসেম্বর, বুধবার থেকেই Ola S1 ও S1 Pro-এর ডেলিভারি দেওয়া শুরু হতে চলেছে। হাতে রয়েছে আর ক’ঘন্টা। তাই স্বাভাবিকভাবেই সংস্থার কর্মীদের মধ্যে তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। চলতি মাসেই সংস্থার সহ প্রতিষ্ঠাতা এবং সিইও ভাবিশ আগরওয়াল (Bhavish Aggarwal) ইলেকট্রিক টু-হুইলারগুলি ডেলিভারি দেওয়ার দিনক্ষণ নিশ্চিত করে বলেছিলেন, “ডেলিভারি দেওয়ার জন্য স্কুটারগুলি প্রস্তুত। ১৫ ডিসেম্বর থেকে ডেলিভারি করা শুরু হবে।”

এদিকে এখনো পর্যন্ত ৩০,০০০ টেস্ট রাইড পূর্ণ করেছে বলে জানিয়েছে ওলা। আগামীতে দেশের আরো ১,০০০ টি শহরে প্রতিদিন ১০,০০০ টেস্ট ড্রাইভ পূর্ণ করার লক্ষ্যমাত্রা নিয়েছে সংস্থাটি। এর আগে তামিলনাড়ুর ফিউচারফ্যাক্টরিতে ই-স্কুটার নির্মাণ করতে ব্যস্ত কর্মীদের ছবি তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন। ছবিটির সাথে তিনি লিখেছিলেন, “পূর্ণ গতিতে চলমান একটি উৎপাদন প্রক্রিয়ার চেয়ে সুন্দর আর কিছুই হতে পারে না।”

ওলা এস১ ও এস১ প্রো ইলেকট্রিক স্কুটারগুলি ডেলিভারি পেতে গ্রাহকদের দীর্ঘদিন অপেক্ষা করতে হল। প্রাথমিক পর্যায়ে সংস্থাটি জানিয়েছিল প্রথম লটের ডেলিভারি ২৫ অক্টোবর থেকে ২৫ নভেম্বরের মধ্যে করার কথা। কিন্তু অনিবার্য কারণবশত ডেলিভারির পিছানো হয়। সাথে সংস্থাটি গ্রাহকদের ই-মেইল মারফত সে কথা জানায়। এছাড়া নভেম্বরের প্রথম সপ্তাহে দ্বিতীয়বারের জন্য পার্চেস উইন্ডো খোলার কথা থাকলে সেটিও ১৬ ডিসেম্বর পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়। সে কারণে বহু গ্রাহক সোশ্যাল মিডিয়াতে অসন্তোষ প্রকাশ করেন।

উল্লেখ্য, ১৫ আগস্ট দেশীয় বাজারে ইলেকট্রিক স্কুটার দুটি লঞ্চ করেছিল ওলা (Ola)। সেপ্টেম্বরে মাত্র দুদিনের জন্য প্রথমবারের জন্য খোলা হয়েছিল পার্চেস উইন্ডো। সেই দুই দিনে সংস্থাটি ১,১০০ কোটি টাকার ব্যবসা করে। এরপর ২০ নভেম্বর থেকে গ্রাহকদের জন্য টেস্ট রাইড চালু হয়।

সঙ্গে থাকুন ➥