OnePlus 10 Pro সবাইকে চমকে দিয়ে আন্ডার ডিসপ্লে ক্যামেরা সহ আসতে পারে, প্রকাশ্যে কনসেপ্ট রেন্ডার

Avatar

Published on:

চলতি বছরের প্রথম কোয়ার্টারে লঞ্চ হয়েছে OnePlus 9 সিরিজ। এই সিরিজের অধীনে ভারতে তিনটি ফোন এসেছে- OnePlus 9R, OnePlus 9, OnePlus 9 Pro। এই সিরিজের পর ওয়ানপ্লাস ফ্যানরা অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন 9T ফোনের জন্য। যদিও সাম্প্রতিক রিপোর্ট বলছে, এই ফোনটি এ বছর লঞ্চ হবে না। ফলে আগামী বছরেই সংস্থাটি তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ সিরিজ OnePlus 10 লঞ্চ করবে। যদিও এখনও এই সিরিজ নিয়ে কোনো তথ্য সামনে আসেনি, তবে এক গ্রাফিক ডিজাইনার এই সিরিজের OnePlus 10 Pro ফোনের কনসেপ্ট রেন্ডার প্রকাশ্যে এনেছেন।

OnePlus 10 Pro এর কনসেপ্ট রেন্ডার ফাঁস

কনসেপ্ট ক্রিয়েটর, Jermaine Smit, পরিচিত সাইট LetsGoDigital এর সাথে হাত মিলিয়ে ওয়ানপ্লাস ১০ প্রো ফোনের একটি রেন্ডার সামনে এনেছেন। ছবিগুলি দেখে মনে হচ্ছে ওয়ানপ্লাস ৯ প্রো ফোনের মত এই ফোনের ডিসপ্লের দুদিকে কার্ভড থাকবে। আবার এই ফোনের ডিসপ্লেতে নচ বা পাঞ্চ হোল দেখা যাবে না। পরিবর্তে ফোনটি আন্ডার ডিসপ্লে সেলফি ক্যামেরা‌ সহ আসবে। যদিও আমাদের অনুমান ওয়ানপ্লাস ১০ প্রো‌ ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে দেখা‌ যাবে।

Oneplus 10 Pro camera

ওয়ানপ্লাস ১০ প্রো‌ এর ব্যাক প্যানেলের কথা বললে, রেন্ডারগুলিতে দেখা গেছে এই ফোনে দুটি ক্যামেরা সেন্সর সহ বড়, গোলাকার মডিউল থাকবে। এই মডিউলের মধ্যে পাওয়া যাবে Xenon ফ্ল্যাশ (গত কয়েক বছরে আমরা কোনো ফোনেই Xenon ফ্ল্যাশ ব্যবহার হতে দেখিনি) ও এলইডি ফ্ল্যাশ। এই ক্যামেরার মডিউলের নীচে Hasselblad এর ব্র্যান্ডিং রয়েছে।

এছাড়া মনে হচ্ছে OnePlus 10 Pro এর ব্যাক প্যানেলে ব্ল্যাক কালারের লেদার থাকবে। ওয়ানপ্লাস কে আমরা বরাবরই তাদের ফোনের ব্যাক প্যানেলে ইউনিক ম্যাটেরিয়াল ও কালার ব্যবহার করতে দেখি। সুতরাং OnePlus 10 Pro যদি লেদার ফিনিশ সহ আসে তাহলে অবাক হওয়ার কিছু নেই। এছাড়া রেন্ডারে দেখা গেছে এই ফোনের নীচের প্রান্তে ইউএসবি টাইপ সি পোর্ট, স্পিকার ও মাইক্রোফোন গ্রিলস এবং উপরে ৩.৫মিমি অডিও জ্যাক থাকবে।

সবশেষে বলি, এটা কেবল OnePlus 10 Pro এর একটি কনসেপ্ট রেন্ডার। অর্থাৎ গ্রাফিক ডিজাইনারের কেবল একটি কল্পনা মাত্র। সুতরাং এটাই OnePlus 10 Pro এর ফাইনাল ডিজাইন হবে এমন ভাবলে ভুল হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥