OnePlus 10 আসছে শক্তিশালী MediaTek Dimensity 9000 প্রসেসরের সাথে, সাথে লঞ্চ হতে পারে OnePlus 10 Ultra

Avatar

Published on:

গতমাসের শেষে ভারতে লঞ্চ হয়েছে OnePlus 10 Pro। তবে Pro ভ্যারিয়েন্টের আত্মপ্রকাশ ঘটলেও, দেখা নেই এর বেস মডেল, অর্থাৎ OnePlus 10 এর। যদিও জল্পনা রয়েছে এই ফোনটি আগামী কয়েক মাসের মধ্যে বাজারে আসতে পারে। সেই মতোই এখন জনপ্রিয় এক টিপস্টার দাবি করলেন যে, OnePlus 10 ফোনের উপর কাজ করছে সংস্থাটি। পাশাপাশি এই সিরিজের সবচেয়ে প্রিমিয়াম ডিভাইস হিসেবে OnePlus 10 Ultra আত্মপ্রকাশ করবে বলে টিপস্টার ইঙ্গিত দিয়েছে।

OnePlus 10 ও OnePlus 10 Ultra ফোনের উপর কাজ করছে সংস্থা

টিপস্টার, যোগেশ ব্রার দাবি করেছেন যে, ওয়ানপ্লাস ১০ ফোনটির উপর কাজ চলছে‌। অর্থাৎ যারা মনে করছিলেন চলতি বছরে ওয়ানপ্লাসের নম্বর সিরিজের বেস মডেল আসবে না তারা ভুল। আসন্ন এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর।

আবার টিপস্টার ইঙ্গিত দিয়েছেন যে, ওয়ানপ্লাস ১০ আল্ট্রা-ও শীঘ্রই বাজারে পা রাখতে পারে। যদিও এই ফোনের সম্পর্কে আর কিছু বলেননি যোগেশ। তবে সিরিজের সবচেয়ে প্রিমিয়াম মডেল হওয়ায়, এটি লেটেস্ট প্রসেসর ও দুর্দান্ত ক্যামেরা সেটআপ সহ আসবে বলে মনে হয়।

এদিকে কোম্পানির তরফে এখনও OnePlus 10 ও OnePlus 10 Ultra নিয়ে কোনো বাক্য খরচ করা হয়নি। তবে ফোনগুলি বছরের দ্বিতীয় কোয়ার্টারে বাজারে আসবে বলে মনে হয়। আর তার আগে ফোন দুটি বিভিন্ন সার্টিফিকেশন সাইটে উপস্থিত হবে, যেখান থেকে এদের স্পেসিফিকেশন জানা যাবে।

সঙ্গে থাকুন ➥