OnePlus 10R ভারতে আসার কয়েকদিন আগেই লাইভ ইমেজ ফাঁস, জেনে নিন দাম ও ফিচার

Avatar

Published on:

OnePlus 10R আগামী ২৮ এপ্রিল ভারতে লঞ্চ হতে চলেছে। ইতিমধ্যেই কোম্পানির তরফে এই ফোনের বিশেষ বিশেষ ফিচার সামনে আনা হয়েছে। এই মিড রেঞ্জ স্মার্টফোনটি ১৫০ ওয়াট সুপারভোক (SuperVooC) ফাস্ট চার্জিং সলিউশন ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স প্রসেসর সহ আসবে। এখন আবার OnePlus 10R ফোনের হ্যান্ডস অন ইমেজ সামনে এল। এখান থেকে ফোনটির ডিজাইন সম্পর্কে জানা গেছে।

OnePlus 10R ফোনের হ্যান্ডস অন ইমেজ ফাঁস

জনপ্রিয় টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন আসন্ন ওয়ানপ্লাস ১০আর ফোনের হ্যান্ডস অন ইমেজ শেয়ার করেছেন। এই ফোনের সামনে খুব সরু বেজেল দেখা গেছে। আবার ডিসপ্লের উপরিভাগে মাঝবরাবর পাঞ্চ হোল ডিসপ্লে দেখা যাবে। আবার পিছনে আয়তক্ষেত্রাকার ক্যামেরা সেটআপের মধ্যে তিনটি সেন্সর উপস্থিত থাকবে, এর মধ্যে প্রাইমারি সেন্সরটি বড় হবে।

OnePlus 10R ফোনের দাম (সম্ভাব্য)

ওয়ানপ্লাস ১০আর ফোনটি মিড রেঞ্জে আসবে। এই ফোনের দাম রাখা হতে পারে ৪০,০০০- ৫০,০০০ টাকার মধ্যে। এই ফোনটি ই-কমার্স সাইট অ্যামাজন ও কোম্পানির নিজস্ব ই-স্টোর থেকে কেনা যাবে।

OnePlus 10R এর স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস ১০আর ফোনে থাকতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। ভারতে আর্কটিক গ্লো, গ্রিন এবং সিয়েরা ব্ল্যাক কালার অপশনে পাওয়া যেতে পারে ফোনটি। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এই ক্যামেরাগুলি হবে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর৷

পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus 10R -এ একটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ১৫০ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স প্রসেসর।

সঙ্গে থাকুন ➥