নতুন চমক, OnePlus 9 Pro ফোনে থাকবে ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট

Avatar

Published on:

ক্রমশ এগিয়ে আসছে OnePlus 9 সিরিজের লঞ্চের তারিখ। তবে তার সাথে পাল্লা দিয়ে সামনে এসেছে এই সিরিজের স্পেসিফিকেশন। জানা গেছে এই সিরিজে তিনটি ফোন থাকবে -Oneplus 9, OnePlus 9 Pro, ও OnePlus 9E/9R। ইতিমধ্যেই ওয়ানপ্লাসের তরফে নিশ্চিত করা হয়েছে এই সিরিজের ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, LPDDR5 র‌্যাম, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৪৮ মেগাপিক্সেল সনি IMX766 সেন্সর থাকবে। এবার এই সিরিজের OnePlus 9 Pro ফোনটির ওয়্যারলেস চার্জিং সম্পর্কিত তথ্য সামনে এল।

জনপ্রিয় টিপস্টার ঈশান অগ্রবাল, Pricebaba কে জানিয়েছে, ওয়ানপ্লাস ৯ প্রো ফোনটি এখনও পর্যন্ত কোম্পানির সবচেয়ে বেশি ক্ষমতা সম্পন্ন ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ আসবে। এই সিরিজের ফোনগুলিতে ৫০ ওয়াট পর্যন্ত ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকবে। টিপস্টার আরও দাবি করেছেন যে ওয়ানপ্লাস আলাদা ভাবেও ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জার নিয়ে আসবে।

এর আগে Max Jambor নামে একজন টিপস্টার অনুমান করেছিলেন, ওয়ানপ্লাস ৯ সিরিজে ৪৫ ওয়াট পর্যন্ত ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকবে। যদিও নতুন রিপোর্ট সামনে আসার পর এই অনুমান যে সত্যি নয় তা বলা যায়। প্রসঙ্গত OnePlus 8 Pro ফোনটি ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ এসেছিল। পাশাপাশি ওয়ানপ্লাস একটি ৩০ ওয়াট র‌্যাপ চার্জ ওয়্যারলেসও নিয়ে এসেছিল। সেক্ষেত্রে নতুন সিরিজে কোম্পানি ২০ ওয়াট পর্যন্ত বাড়াতে চলেছে।

জানিয়ে রাখি আগামী ২৩ মার্চ ওয়ানপ্লাস ৯ সিরিজ লঞ্চ হবে। ওইদিনই কোম্পানি বহুপ্রতীক্ষিত OnePlus Watch এর ওপর থেকেও পর্দা সরাবে। আপনি যদি এখনও OnePlus 9 সিরিজের ফোনগুলির স্পেসিফিকেশন না জেনে থাকেন তাহলে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥