১০ মিনিটের চার্জে ১০ ঘন্টা চলবে, OnePlus Buds Pro ইয়ারফোনের দাম ও সেলের তারিখ জেনে নিন

Avatar

Published on:

গত জুলাই মাসের শেষে নতুন ফ্ল্যাগশিপ OnePlus Nord 2 ফোনের সাথে OnePlus Buds Pro (ওয়ানপ্লাস বাডস প্রো) ইয়ারবাডস ভারতে এসেছিল। কিন্তু এখনও পর্যন্ত এই ট্রু ওয়্যারলেস স্টিরিও (TWS) ইয়ারবাডটি ভারতীয় ক্রেতাদের জন্য উপলব্ধ হয়নি। তবে শীঘ্রই OnePlus Buds Pro বিক্রির জন্য উপলব্ধ হবে বলে সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে। আগামী ২৬শে আগস্ট থেকে এই ওয়ানপ্লাস ইয়ারবাডটি কেনা যাবে। এমনকি এর দামও জানিয়েছে সংস্থাটি। আসুন জেনে নিই কোথা থেকে এবং কত দামে কেনা যাবে নতুন OnePlus Buds Pro।

ভারতে OnePlus Buds Pro মূল্য, প্রাপ্যতা

ওয়ানপ্লাস বাডস প্রো ইয়ারবাডটির ভারতে দাম রাখা হয়েছে ৯,৯৯০ টাকা। এটি ২৬শে আগস্ট দুপুর ১২টা থেকে অ্যামাজন ইন্ডিয়া, OnePlus.in ওয়েবসাইট এবং ওয়ানপ্লাস এক্সপেরিয়েন্স স্টোরের মাধ্যমে বিক্রি হবে। ইয়ারবাডটির দুটি কালারে পাওয়া যাবে- গ্লসি হোয়াইট এবং ব্ল্যাক ম্যাট।

OnePlus Buds Pro-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস বাডস প্রো ইয়ারবাডটি ১১ মিমি ডায়নামিক ড্রাইভার দ্বারা পরিচালিত এবং এতে ডলবি অ্যাটমস সাপোর্ট দেওয়া হয়েছে। অন্যদিকে প্রো গেমিং মোড হিসেবে এই ইয়ারবাডে ৯৪ মিলিসেকেন্ড লো ল্যাটেন্সি রেট এবং ব্লুটুথ ৫.২ রয়েছে। সাথে এনহ্যান্সড নয়েজ ক্যান্সলেশনের জন্য আছে এক্সট্রিম, ফেইন্ট এবং স্মার্ট নামের তিনটি ভিন্ন মোড, যেখানে এক্সট্রিম মোড ৪০ ডিবি পর্যন্ত নয়েজ ক্যান্সেলশনের সুবিধা দেয় এবং ফেইন্ট মোডে ইয়ারবাডস ২৫ ডিবি পর্যন্ত শব্দ বাতিল করতে পারে। একইভাবে, স্মার্ট মোডটি আশেপাশের শব্দের সাথে সামঞ্জস্য রাখে এবং স্বয়ংক্রিয়ভাবে পরিবেষ্টিত পরিবেশে সাড়া দেয়।

এছাড়াও OnePlus Buds Pro তিনটি মাইক্রোফোন সহ এসেছে, যা প্রিসেট মোডগুলির সাথে কাজ করে এবং অবাঞ্ছিত শব্দ ফিল্টার করার জন্য সফ্টওয়্যার অ্যালগরিদম ব্যবহার করে। আবার এতে ওয়ানপ্লাস অডিও আইডি নামের ফিচার রয়েছে, যা সাউন্ড প্রোফাইল ক্যালিব্রেট করতে এবং ইউজারকে সাউন্ড সেটিংসের ভিত্তিতে এক্সপিরিয়েন্স কাস্টমাইজ করতে সহায়তা করে।

OnePlus, বিশেষভাবে Buds Pro-র চার্জিং কেস ডিজাইন করেছে, যাতে IPX4 গ্রেড ওয়াটার রেজিস্ট্যান্সের সাপোর্ট দেওয়া হয়েছে। উপরন্তু, ধুলো এবং জল প্রতিরোধের জন্য এতে বিদ্যমান IP55 রেটিং। ব্যাটারি লাইফের কথা বললে, OnePlus Buds Pro চার্জিং কেসসহ একক চার্জে ৩৮ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। আবার ১০ মিনিটের চার্জে এটি ১০ ঘন্টা প্লেব্যাক টাইম অফার করে বলে কোম্পানি দাবি করেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥